আইনি জটিলতা থেকে মুক্ত প্রিয়া

ফাইল ছবি

আইনি জটিলতা থেকে মুক্ত প্রিয়া

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

তরুণী অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়রের বিরুদ্ধে ফৌজদারী মামলার সব কার্যক্রম স্থগিত করেছে ভারতের সুপ্রিম কোর্ট। একদল মুসলিম ‘উইঙ্ক’ গানের জন্য ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে তার বিরুদ্ধে এফআইআর দায়ের করে। আদালত এও জানান, ভবিষ্যতে কোনো রাজ্যে প্রিয়ার বিরুদ্ধে এফআইআর করা যাবে না। মালায়লাম এই অভিনেত্রীর আবেদনের পরিপ্রেক্ষিতে মঙ্গলবার সুপ্রিম কোর্টে জরুরি শুনানি অনুষ্ঠিত হয়।

টাইমস অব ইন্ডিয়া।

গানটিতে প্রিয়া তার এক্সপ্রেশনের মাধ্যমে কোটি মানুষের হৃদয় জয় করেছেন। গানটি মালায়লাম ‘অরু আদার লাভ’ সিনেমার। প্রিয়ার গানটি প্রকাশের দশ দিনের মধ্যেই তিন কোটি ৪০ লাখ বার দেখা হয়।

কিন্তু ১৮ বছর বয়সী এই তরুণীর ও ওই সিনেমার পরিচালকের বিরুদ্ধে মুসলিমদের ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগ এনে হায়দরাবাদে এফআইআর দায়ের করা হয়।

তাদের বিরুদ্ধে মুম্বাইয়ে ও মহারাষ্ট্রের আওরঙ্গবাদে আরও দুটি এফআইআর দায়ের হওয়ায় তারা উচ্চ আদালতের দ্বারস্থ হন। এসময় তাদের আইনজীবী কথা ও মত প্রকাশের স্বাধীনতা অধিকার চেয়ে ওই এফআইআরগুলো বাতিলের আবেদন করেন।

প্রিয়া পড়ালেখার পাশাপাশি একাধারে র‌্যাম্প মডেলও। এছাড়া নৃত্যশিল্পীও তিনি। ভ্রু-নাচানোর কৌশল নাচ থেকেই রপ্ত করেছেন। প্রিয়া অভিনীত ‘অরু আদার লাভ’ ছবিটি মুক্তি পাবে মার্চে। ছবিতে প্রিয়ার উপস্থিতি মাত্র ৩০ সেকেন্ড। এতেই চমকে দিয়েছেন তিনি।

সম্পর্কিত খবর