মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০ | আপডেট ০৪ মিনিট আগে

করোনা জয় করলেন এমপি এবাদুল করিম

অনলাইন ডেস্ক

করোনা জয় করলেন এমপি এবাদুল করিম

ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) থেকে নির্বাচিত সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবু্লের করোনার নমুনা পরীক্ষায় দ্বিতীয় বারও নেগেটিভ এসেছে।

শনিবার এমপির ঘনিষ্টজন হিসেবে পরিচিত, নবীনগরের উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

বর্তমানে তিনি ঢাকার বাসায় হোম কোয়ারেন্টিনে সুস্থ আছেন বলেও জানান মনিরুজ্জামান।

সাংসদ এবাদুল করিম তথ্য মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও দেশের বৃহৎ ওষুধ শিল্প প্রতিষ্ঠান বীকন ফার্মাসিউটিক্যালস'র কর্ণধার।

জানা গেছে, গত ১৯ মে সাংসদ বুলবুলের করোনার নমুনা পরীক্ষায় কোভিড-১৯ পজিটিভ পাওয়া যায়। এরপর থেকে তিনি ঢাকার বাসায় স্বাস্থ্যবিধি মেনে হোম কোয়ারেন্টিনে চিকিৎসাধীন ছিলেন। শনিবার তাঁর করোনা ভাইরাসের দ্বিতীয় পরীক্ষায়ও কোভিট ১৯ নেগেটিভ আসে।

এদিকে সাংসদের করোনা নেগেটিভের খবর তাঁর নির্বাচনী এলাকা ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় ছড়িয়ে পড়লে, এলাকার সর্বত্র স্বস্থি নেমে আসে। এর আগে তাঁর করোনা মুক্তি কামনায় মসজিদ, মন্দিরসহ উপজেলা আওয়ামী লীগ ও স্থানীয় বিভিন্ন সংগঠনের উদ্যোগে নবীনগরের বিভিন্ন স্থানে দোয়া মাহফিল ও প্রার্থনা সভার আয়োজন করা হয়। 

এদিকে সাংসদ এবাদুল করিম বুলবুল তাঁর করোনা মুক্তির জন্য বিভিন্ন স্থানে দোয়া মাহফিল ও প্রার্থনা সভা করায় সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন বলে জানান সাংসদের পিএ মোক্তার সিকদার।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল 

মন্তব্য