ফরিদপুরে নারী চিকিৎসকসহ নতুন আরও ২৩ জনের করোনা শনাক্ত

ফরিদপুরে নারী চিকিৎসকসহ নতুন আরও ২৩ জনের করোনা শনাক্ত

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে গত ২৪ ঘন্টায় নারী চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীসহ আরও ২৩ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে ফরিদপুর জেলায় করোনা ভাইরাস শনাক্তের সংখ্যা দাঁড়ালো ২৮৮ জনে। আজ রোববার সন্ধ্যায় ফরিদপুর মেডিকেল কলেজের করোনা শনাক্তকরণ ল্যাব সুত্রে এ তথ্য জানা গেছে।

ফরিদপুরে নতুন করে যে ২৩ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে তাদের মধ্যে ভাঙ্গায় ৮ জন, ফরিদপুর সদরে ৭ জন, নগরকান্দায় ৩ জন, চরভদ্রাসনে ২ জন এবং সদরপুর, মধুখালী ও আলফাডাঙ্গা উপজেলায় ১ জন করে।

আক্রান্তের মধ্যে ৬ জন নারী ও ১৭ জন পুরুষ।

যে চিকিৎসকের করোনা শনাক্ত হয়েছে তিনি একজন নারী। তার বয়স ২৮। তিনি ফরিদপুরের একটি উপজেরা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত রয়েছেন।

যে স্বাস্থ্য কর্মী আক্রান্ত হয়েছে তিনিও একজন নারী। তার বয়স ৫০ বছর। যে ২৩ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে তার মধ্যে ১০ থেকে ২০ বছরের বয়সী জন, ৪১ থেকে ৬০ বছরের মধ্যে আছেন ৭ জন।

ফরিদপুরের করোনা শনাক্তকরণ ল্যাব সূত্রে জানা গেছে, রোববার ফরিদপুর ও গোপালগঞ্জের মোট ২৪৩ জনের নমুনা পরীক্ষা করা হয়। মোট পজিটিভ শনাক্ত হয়েছে ৪৭ জনের। এর মধ্যে ফরিদপুরের ২৩, গোপালগঞ্জে ২২ জন ও রাজবাড়ীর পুরাতন একজনসহ ২ জন।

ফরিদপুরে রবিবার পর্যন্ত মোট শনাক্ত ২৮৮ জনের মধ্যে ফরিদপুর সদরে ৭৪ জন, ভাঙ্গায় ৬১, বোয়ালমারীতে ৪৮, নগরকান্দায় ৩০, চরভদ্রাসনে ২৭, আলফাডাঙ্গায় ২৫, সদরপুরে ১০, মধুখালীতে ৯ এবং সালথায় ৪ জন।

ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান বলেন, ফরিদপুর সদর, ভাঙ্গা, নগরকান্দা, চরভদ্রাসন, সদরপুর, মধুখালী ও আলফাডাঙ্গায় গত ২৪ ঘন্টায় নতুন করে যে ২৩ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে তাদের প্রত্যেকের বাড়ি বিচ্ছিন্ন করা হয়েছে।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল