রবিবার, ১২ জুলাই, ২০২০ | আপডেট ০৮ মিনিট আগে

পরিচ্ছন্নতাকর্মীকে পেটালেন সাব্বির

অনলাইন ডেস্ক

পরিচ্ছন্নতাকর্মীকে পেটালেন সাব্বির

সাব্বির রহমান আগেও বেশ কিছু অপকর্মে লিপ্ত হয়েছিলেন। এবার রাজশাহী সিটি কর্পোরেশনের পরিচ্ছন্নতা-কর্মীর গায়েও হাত তুলেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। আজ রোববার বিকেল ৫টার দিকে বেলদারপাড়া এলাকায় নিজ বাড়িতেই এমন কাণ্ড ঘটান জাতীয় দলের এই হার্ড হিটার ব্যাটসম্যান। দুই পক্ষের হাতাহাতির এক পর্যায়ে পুলিশ গিয়ে থামায়।

 খোঁজ নিয়ে জানা যায়, রোববার বিকেলে সাব্বিরের বাড়ির সামনে ভ্যানে ময়লা তুলছিলেন বাদশা নামের একজন পরিচ্ছন্ন-কর্মী। ওই সময় সাব্বির গাড়ি নিয়ে বাড়িতে প্রবেশ করছিলেন। কিন্তু ময়লার ভ্যানের কারণে ঢুকতে পারছিলেন না তাই পরিচ্ছন্নতা-কর্মী বাদশাকে দ্রুত সরতে বলেন। কিন্তু একটু দেরি হওয়ায় জড়িয়ে পড়েন বাকবিতণ্ডায়। এরপর গাড়ি থেকে নেমেই চড়-থাপ্পড় মারতে থাকেন বাদশাকে।

এ সময় সাব্বিরকে না চিনে পরিচ্ছন্ন-কর্মীও উত্তেজিত হয়ে পড়েন। জড়ো হন আশপাশের মানুষ। তখন সেদিক দিয়ে যাচ্ছিল পুলিশের টহল গাড়ি। তারা পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

এর আগে রাজশাহী বিভাগীয় স্টেডিয়ামে দর্শক পেটানোর অভিযোগে ছয় মাসের জন্য জাতীয় দল থেকে বহিষ্কার হয়েছিলেন ক্রিকেটার সাব্বির।
এ নিয়ে নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন জানান, ছোট মানুষ তো, দু’একটা চড়-থাপ্পড় মেরেছে বলে শুনেছি। আমাদের টহল পুলিশ গিয়ে তাকে থামিয়েছে।

তবে বিষয়টি স্থানীয়রা এবং সিটি কর্পোরেশনের স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মীমাংসা করে দিতে চেয়েছেন বলেও জানিয়েছেন ওসি। এ বিষয়ে জানতে সাব্বির রহমানকে একাধিকবার ফোন করেও পাওয়া যায় নি।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল

মন্তব্য