মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০ | আপডেট ০১ ঘণ্টা ০৯ মিনিট আগে

বাগেরহাটে ডেকে নিয়ে কিশোরকে পিটিয়ে হত্যা

শেখ আহসানুল করিম, বাগেরহাট

বাগেরহাটে ডেকে নিয়ে কিশোরকে পিটিয়ে হত্যা

বাগেরহাটের চিতলমারীতে হাসিব শেখ (১৭) নামের এক কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। হাসিব রোববার দুপুরে চিতলমারী উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এর আগে শনিবার রাতে তুচ্ছ ঘটনা নিয়ে উপজেলার শিবপুর ইউনিয়নের দক্ষিণপাড়া গ্রামের মামুনসহ কয়েকজন মারপিট করে হাসিবকে।

পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে রোববার সকালে হাসিবকে হাসপাতালে নেয় তার পরিবার। হাসিব উপজেলার দক্ষিণপাড়া গ্রামের এমদাদুল শেখের ছেলে। দরিদ্র পরিবারের ছেলে হাসিব খুলনার একটি পেপসি কোম্পানিতে কাজ করত।

হাসিবের মা জোৎসনা বেগম বলেন, মামুনসহ কয়েকজন আমার ছেলেকে বাড়ি থেকে ডেকে পাশের একটি আম বাগানে নিয়ে মারধর করে। লাঠি দিয়ে সারা শরীরে পেটায়। রাতে খুব অসুস্থ্য অবস্থায় হাসিবকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসি। সকালে কান ও মুখ থেকে রক্ত বের হলে হাসপাতালে নিয়ে যাই সেখানে হাসিব মারা যায়। আমার ছেলের হত্যার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শরিফুল হক বলেন, খাওয়া দাওয়া শেষে শনিবার
দুপুরে বাড়ি থেকে বের হয় হাসিব। বিড়ি খাওয়া নিয়ে স্থানীয় কয়েকজন মিলে হাসিবকে মারধর করে। অসুস্থ্য হাসিব রোববার সকালে চিতলমারী উপজেলা হাসপাতালে মারা যায়। হাসিবের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য হাসিবের মরদেহ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। জড়িতদের আটকের জন্য অভিযান শুরু হয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য