রবিবার, ১২ জুলাই, ২০২০ | আপডেট ০৬ মিনিট আগে

করোনায় চলচ্চিত্র প্রযোজক না ফেরার দেশে

অনলাইন ডেস্ক

করোনায় চলচ্চিত্র প্রযোজক না ফেরার দেশে

চলচ্চিত্র প্রযোজক হাজি মোজাম্মেল হক সরকার

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন চলচ্চিত্র প্রযোজক হাজি মোজাম্মেল হক সরকার। এই প্রথম চলচ্চিত্র ইন্ডাস্ট্রির সঙ্গে সংশ্লিষ্ট কারও মৃত্যু হলো করোনায়। গতকাল সোমবার রাত ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। 

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর।

আজ মঙ্গলবার সকালে গাজীপুরে তার নিজ বাড়িতে দাফন সম্পন্ন হয়েছে।

জানা যায়, চারদিন আগে করোনা ভাইরাস শনাক্ত হওয়ার পর গাজীপুরের একটি হাসপাতালে তার চিকিৎসা চলছিল। অবস্থার অবনতি হলে সোমবার তাকে ঢামেক হাসপাতালে নেওয়া হয়। সেখানেই রাতে তার মৃত্যু হয়। এরপর সরকারি নীতিমালা মেনে মঙ্গলবার গাজীপুরে গ্রামের বাড়িতে তার দাফন সম্পন্ন হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু বলেন, ‘করোনাভাইরাসে এই প্রথম চলচ্চিত্র ইন্ডাস্ট্রির সঙ্গে সংশ্লিষ্ট কারও মৃত্যু হলো। তার মৃত্যুতে আমরা শোক জানাচ্ছি।’

মোজাম্মেল হক বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির সদস্য ছিলেন। নিজের মালিকানায় মেসার্স ভাওয়াল পিকচার্সের ব্যানারে বেশ কিছু দর্শকপ্রিয় চলচ্চিত্র প্রযোজনা করেছেন তিনি। তার সর্বশেষ প্রযোজিত ছবি শাকিব খান ও শবনম বুবলী অভিনীত ‘রংবাজ’ (২০১৭) ও শাকিব খান-অপু বিশ্বাসের ‌‘পাংকু জামাই’ (২০১৮)।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য