শুক্রবার, ১০ জুলাই, ২০২০ | আপডেট ৪২ মিনিট আগে

ফরিদপুরে ২৪ ঘন্টায় আরও ৩০ জন করোনায় আক্রান্ত

শিবচর প্রতিনিধি:

ফরিদপুরে ২৪ ঘন্টায় আরও ৩০ জন করোনায় আক্রান্ত

ফরিদপুরে গত ২৪ ঘন্টায় পুলিশ ও দমকল বাহিনীর কর্মীসহ আরও ৩০ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে ফরিদপুর জেলায় করোনা ভাইরাস শনাক্তের সংখ্যা দাঁড়ালো ৩৩৫ জন।

আজ মঙ্গলবার সন্ধ্যায় ফরিদপুর মেডিকেল কলেজের করোনা শনাক্তকরণ ল্যাব সূত্রে এ তথ্য জানা গেছে।

ফরিদপুরে নতুন করে যে ৩০ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে তাদের মধ্যে ভাঙ্গায় ১১, ফরিদপুর সদরে ৯, সদরপুরে ৩, মধুখালী ও নগরকান্দায় ২ জন করে এবং সালথা, চরভদ্রাসন ও আলফাডাঙ্গায় ১ জন করে। 

ফরিদপুর সদর উপজেলায় যে ৯জন আক্রান্ত হয়েছে সে এলাকা গুলো হলো, হাবেলী গোপালপুরে ১ জন, বাখুন্ডায় ৩ জন, কোমরপুরে ১ জন, চাদপুরে ১ জন, মাচ্চরে ১ জন, ইশান গোপালপুরে ১ জন, দুর্গাপুরে ১ জন।

ফরিদপুরের সালথায় করোনা শনাক্ত হয়েছে ৪৭ বছর বয়সী দমকল বাহিনীর এক কর্মীর। অপরদিকে ভাঙ্গায় ৩৬ বছল বয়সী এক পুলিশ কনস্টেবলের করোভবাইরাস শনাক্ত হয়েছে।

গতকাল যে ৩০ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে তার মধ্যে ১০ থেকে ২০ জন, ৪১ থেকে ৬০ বছরের মধ্যে আছেন ৭ জন এবং ৬০ বছরের উর্ধে রয়েছে ২ জন।

ফরিদপুরের করোনা শনাক্তকরণ ল্যাব সূত্রে জানা গেছে মঙ্গলবার ফরিদপুর ও গোপালগঞ্জের মোট ২৬৫ জনের নমুনা পরীক্ষা করা হয়। মোট পজিটিভ শনাক্ত হয়েছে ৬১ জনের। এর মধ্যে ফরিদপুরের ৩০, গোপালগঞ্জে ২৭ জন ও মাদারীপুরের ৪ জন।

মঙ্গলবার পর্যন্ত ফরিদপুরে মোট শনাক্ত ৩৩৫ জনের মধ্যে ফরিদপুর সদরে ৮৮ জন, ভাঙ্গায় ৭২, বোয়ালমারীতে ৫৩, নগরকান্দায় ৩২, চরভদ্রাসনে ৩০, আলফাডাঙ্গায় ২৭, সদরপুরে ১৫, মধুখালীতে ১১ এবং সালথায় ৭ জন।

ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান বলেন, ফরিদপুর সদর, ভাঙ্গা, চরভদ্রাসন, সদরপুর, সালথা, মধুখালী, নগরকান্দা ও আলফাডাঙ্গায় গত ২৪ ঘন্টায় নতুন করে যে ৩০ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে তাদের প্রত্যেকের বাড়ি বিচ্ছিন্ন করা হয়েছে।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল  

মন্তব্য