বুধবার, ১৫ জুলাই, ২০২০ | আপডেট ০২ মিনিট আগে

ময়মনসিংহের সড়ক দুর্ঘটনায় নিহত ৩

অনলাইন ডেস্ক

ময়মনসিংহের সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ময়মনসিংহের ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু এবং দুইজন আহত হয়েছেন। তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

মঙ্গলবার (২ জুন) রাতে ও বুধবার (৩ জুন) সকালে পিকআপ ভ্যান ও মোটরসাইকেল দুর্ঘটনা ঘটে। 

মৃতরা হলেন- শেরপুর জেলার নালিতাবাড়ি উপজেলা তেলেঙ্গাপাড়া গ্রামের স্বামী আক্কাস আলী (৫০) ও তার স্ত্রী কুলেছা খাতুন (৪৫) এবং সানমান ব্রাইড অ্যান্ড ফার্মা লিমিটেডের ইলেকট্রিক প্রকৌশলী কামরুল হাসান (৩৫)। কামরুল ভালুকা উপজেলার ভালুকা কোনাপাড়া এলাকার আবদুল কাদের সরকারের ছেলে।

পুলিশ ও স্থানীয় জানায়, নালিতাবাড়ী থেকে ছেড়ে আসা একটি পিকআপ (ঢাকা-মেট্রো-ন-১৮-৮০৩৪) মঙ্গলবার দিনগত রাত ৩টার দিকে ভালুকার ভরাডোবা ক্লাবের বাজার এলাকায় পৌঁছলে পেছন থেকে আসা অজ্ঞাত একটি গাড়ি পিকআপটিকে ধাক্কা দেয়।

এতে পিকআপে থাকা যাত্রীরা মহাসড়কে ছিটকে পড়ে যান। এ সময় অজ্ঞাত গাড়িচাপায় কুলেছা খাতুন ঘটনাস্থলেই নিহত হন।

পরে ফায়ার সার্ভিসের কর্মীরা দুজনকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক আক্কাস আলীকে মৃত ঘোষণা করেন। প্রাথমিক চিকিৎসা দিয়ে অপর যাত্রী বৃষ্টিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

অন্যদিকে বুধবার সকাল সাড়ে ৭টায় প্রকৌশলী কামরুল হাসান মোটরসাইকেলে (ঢাকা-মেট্রো-হ-১১-২৮৫৭) সিডস্টোর আমতলী এলাকায় তার কর্মস্থলে যাচ্ছিলেন। এ সময় পেছন থেকে ঢাকাগামী একটি লরি (পিরোজপুর-ছ-১১-০০২৩) ধাক্কা দিলে তিনি ঘটনাস্থলেই নিহত হন।

ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আসাদুজ্জামান জানান, দুটি সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত ও দুজন আহত হয়েছেন। দুর্ঘটনাকবলিত পিকআপ, মোটরসাইকেল ও লরি জব্দ করা হয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য