আওয়ামী লীগ নেতাকে বিবস্ত্র করে নির্যাতন, ৮ জনের বিরুদ্ধে মামলা

আওয়ামী লীগ নেতাকে বিবস্ত্র করে নির্যাতন, ৮ জনের বিরুদ্ধে মামলা

অনলাইন ডেস্ক

কক্সবাজারের চকরিয়ায় প্রবীণ আওয়ামী লীগ নেতা নুরুল আলমকে বিবস্ত্র করে প্রকাশ্যে শারীরিক নির্যাতন ও মারধরের ঘটনায় জড়িত যুবলীগ নেতা আনছুর আলম এবং ইউপির মহিলা সদস্যসহ ৮জনের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে।  

প্রবীণ আওয়ামী লীগ নেতা নুরুল আলমের ছেলে আশরাফ হোছাইন বাদী হয়ে মামলাটি থানায় জমা দেয়ার পর গতকাল মঙ্গলবার (২ জুন) রাতে চকরিয়া থানার ওসি হাবিবুর রহমান মামলাটি রেকর্ড প্রক্রিয়া সম্পন্ন করেন।  

মামলার আসামিরা হলেন- ঢেমুশিয়া ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য আরেজ খাতুন ও বহু মামলার আসামি সন্ত্রাসী মৃত মনির উল্লাহ ছেলে যুবলীগ নেতা আনছুর আলম (৩৭) ও বদিউল আলম (৫৫), বদিউল আলমের ছেলে মিজানুর রহমান (২৮), আবদুল জাব্বারের ছেলে রিয়াজ উদ্দিন (৩২), জয়নাল আবেদিন (৩০) এবং মনজুর আলমের ছেলে মো.রুবেল (২৮) ও মহিলা সদস্যের স্বামী মো. শাহলম (৫২)।

মামলা রেকর্ড হওয়ার সত্যতা নিশ্চিত করে ওসি হাবিবুর রহমান বলেন, বৃদ্ধকে মারধর ও লাঞ্ছিত করার ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হওয়ার সাথে সাথে এসপি মহোদয়ের নজরে আসেন।

তিনি বিষয়টি দ্রুত আইনি প্রক্রিয়ায় নিয়ে যাওয়ার জন্য নির্দেশ প্রদান করেন। ভুক্তভোগীদের সাথে কথা বলে মামলাটি রেকর্ড করা হয়েছে।  

তিনি আরও বলেন, ঘটনায় জড়িত আসামিদের ধরতে পুলিশের বেশ কয়েকটি টিম ইতোমধ্যে কাজ শুরু করে দিয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা রয়েছে অপরাধী যে দলের হোক তাদের ছাড় দেয়া হবে না।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল