বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০ | আপডেট ০৩ ঘণ্টা ৪৭ মিনিট আগে

গাজীপুরে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক

অনলাইন ডেস্ক

গাজীপুরে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার হাবিবপুর এলাকায় বুধবার রাতে নুরমনি (২০) নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদেও জন্য পুলিশ ওই নারীর স্বামী রাকিব হোসেনকে আটক করেছে। নিহত নুরমনি কালিয়াকৈর উপজেলার বড়ইবাড়ী গ্রামের মো. দুলাল দেওয়ানের মেয়ে।

পুলিশ ও নিহতের পরিবার জানান, গত তিন বছর আগে বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার তালুকচর দোয়ানী গ্রামের আলমগীর হোসেনের ছেলে প্রেম করে নুরমনিকে বিয়ে করেন। বিয়ের কিছুদিন যেতে না যেতেই পারিবারিক অশান্তি শুরু হয়। পারিবারিক অশান্তির জের ধরে বুধবার রাতে নুরমনিকে শ্বাস রোধ করে হত্যা করা হয় বলে অভিযোগ করা হয়।

প্রতিবেশীরা নুরমনিকে উদ্ধার করে সফিপুর মডার্ন হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পুলিশ খবর পেয়ে সফিপুর এলাকায় একটি অ্যাম্বুলেন্স থেকে নিহতের লাশ উদ্ধার করেন। পরে হাবিবপুর এলাকায় অভিযান চালিয়ে স্বামী রাকিব হোসেনকে গ্রেপ্তার করে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহম্মদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

কালিয়াকৈর থানার এসআই মাহবুব হোসাইন বলেন, নিহতের স্বামী রাকিব হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ ছাড়া ময়নাতদন্তের রিপোর্টের পর মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল

মন্তব্য