মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০ | আপডেট ০৩ ঘণ্টা ০৫ মিনিট আগে

৫০ লাখ টাকা মুক্তিপণ না দেওয়ায় ছাত্রকে খুন

যশোর প্রতিনিধি

৫০ লাখ টাকা মুক্তিপণ না দেওয়ায় ছাত্রকে খুন

যশোরে অপহরণের চার দিন পর নুরুজ্জামান গাজী বাবু নামে এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে অভয়নগর উপজেলার পুড়াখালী বাঁওড় থেকে মরদেহটি উদ্ধার করে অভয়নগর থানা পুলিশ। হতভাগ্য নুরুজ্জামান উপজেলার পুড়াখালী গ্রামের ইমরান গাজীর ছেলে। উপজেলার ধোপাদী এসএস কলেজ থেকে এবারের উচ্চ মাধ্যমিক পরীক্ষায় বসার কথা ছিল তার।

নিহতের চাচা ইয়াসিন আলী গাজী জানান, গত সোমবার রাতে নুরুজ্জামান বাড়িতে ছিলেন। রাত নয়টার দিকে গ্রামের রিফাত হোসেন তাকে ফোন করে ডেকে নিয়ে যায়। রাতে নুরুজ্জামান আর বাড়িতে ফেরেননি। অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। তার ব্যবহৃত মোবাইল
ফোনটিও বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে মঙ্গলবার তার বাবা ইমরান গাজী অভয়নগর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। রাতে নুরুজ্জামানের মোবাইল নম্বও থেকে বাবা ইমরান গাজীকে ফোন করে ৫০ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। বিষয়টি পুলিশকে জানানোও হয়েছিল।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) তৌহিদুল ইসলাম জানান, চার দিন আগে অভয়নগরের পুড়াখালীর নুরুজ্জামান অপহৃত হয়। এ ব্যাপারে অপহরণকারী সন্দেহে অভয়নগরের দুজনকে আটক করে যশোর ডিএসবি এবং অভয়নগর থানা পুলিশ। আটকদের স্বীকারোক্তিতে বাঁওড় থেকে অপহৃতের মরদেহ উদ্ধার করা হয়েছে।

অহরণকারীদের অভয়নগর থানায় জিজ্ঞাসাবাদ চলছে। অপহরণের উদ্দেশ্য এবং এর আরো কারা জড়িত তার তথ্য উদঘাটনের চেষ্টা করছে পুলিশ। আর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য