‌‘আমি করোনা রোগী ছিলাম’

‌‘আমি করোনা রোগী ছিলাম’

অনলাইন ডেস্ক

করোনা ভাইরাস নিয়ে মানুষকে ব্যক্তিগতভাবে সতর্ক হওয়ার পরামর্শ দিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ বলেছেন, আমরা গ্যারান্টি দিয়ে বলতে পারি না কার কোভিড হবে আর কার হবে না।

তিন সপ্তাহ অসুস্থতার ছুটি কাটিয়ে সোমবার কাজে যোগদান করে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ এ কথা বলেন।

বৃহস্পতিবার ‘করোনা ট্রেসার বিডি’ নামের অ্যাপের উদ্বোধনী অনলাইন অনুষ্ঠানে সংযুক্ত হয়ে তিনি বলেন, আমি কোভিড-১৯ আক্রান্ত রোগী ছিলাম। আমি আপনাদের দোয়ায় সুস্থ হয়ে ফিরে এসেছি।

নিজে কোভিড-১৯ আক্রান্তের ব্যাপারে তিনি আরও বলেন, আমি কিন্তু রোগী ছিলাম। সাধারণত যারা সংক্রমিত হয় তাদের সবাইকে আমি রোগী বলি না, তারা কোভিড সংক্রমিত ব্যক্তি। কিন্তু আমি একজন রোগী ছিলাম এবং আমাকে হাসপাতালে ভর্তি হতে হয়েছে। একজন হাসপাতালে ভর্তি হওয়া কোভিড-১৯ আক্রান্ত রোগীর যে অভিজ্ঞতা হয় সেগুলোও আমি সঞ্চয় করেছি।

এর আগে গত ১২ মে সাময়িকভাবে দায়িত্ব হস্তান্তর প্রসঙ্গে লেখা স্বাস্থ্য মহাপরিচালক স্বাক্ষরিত এক চিঠিতে বলা হয়, আমি নিম্নস্বাক্ষরকারী স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ডাক্তার আবুল কালাম আজাদ, অসুস্থতাজনিত কারণে সাময়িক সময়ের জন্য অফিসে আসতে পারব না। এই সাময়িক সময়ের জন্য পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডাক্তার নাসিমা সুলতানা মহাপরিচালকের দায়িত্ব পালন করবেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর