মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০ | আপডেট ০৩ ঘণ্টা ১২ মিনিট আগে

করোনায় মৃতের দাফন সম্পন্ন করেছে স্বেচ্ছাসেবক টিম

সুনামগঞ্জ প্রতিনিধি

করোনায় মৃতের দাফন সম্পন্ন করেছে স্বেচ্ছাসেবক টিম

সুনামগঞ্জের ছাতকে ইসলামপুর ইউনিয়নে করোনা আক্রান্ত হয়ে মৃত ব্যক্তির দাফন সম্পন্ন করা হয়েছে। আজ শনিবার দাফন সম্পন্ন করা হয়। স্বাস্থ্য বিধি মেনে লাশের দাফন সম্পন্ন করেন ইসলামপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক টিম।

সার্বিক সহযোতা করেন সার্বিক সহযোগিতা করেন ভাঁতগাঁও ইউনিয়ন স্বেচ্ছাসেবক টিমের সদস্য, মাওলানা মুফতি জোবায়ের আহমদ ও মাওলানা আব্বাস আহমেদ।

এ সময় উপস্থিত ছিলেন ইসলামপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক টিমের দিলোয়ার ইসলাম, রোমান, আবু তাহের, রেজুয়ান, রিপন, আহমেদ হাছান,পাভেল, ইমরান প্রমুখ।

এ সময় আরোও উপস্থিত ছিলেন, গনেশপুর নোয়াগাও ত্বকবিয়াতুল ইসলামীয়া মাদ্রাসার মোহতামিম মাওলানা আব্দুল হান্নান গনেশপুরী ও সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট সুফি আলম সোহেল প্রমুখ। জানাযার নামাজে ইমামতির করেন ক্বারী আলিম উদ্দিন।

উল্লেখ্য, করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত আলীমুজ্জামান হিরা মিয়া (৬৫) উপজেলার ইসলামপুর ইউনিয়নের গনেশপুর-ছড়ারপাড় গ্রামের  বাসিন্দা। গত ৪ জুন তার শরীরে করোনা ভাইরাস পজিটিভ শনাক্ত হয়। গত শুক্রবার জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে তিনি সিলেটের শহীদ শামসুদ্দিন হাসপাতালে চিকিৎসার জন্য যান। সেখানে প্রয়োজনীয় চিকিৎসা দিয়ে তাকে বাড়িতে পাঠানো হয়। আজ শনিবার দুপুরে তিনি তার নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য