‘মা-ভাইয়ের সহযোগিতায়’ ছাত্রীকে আটকে ১৮ দিন ধর্ষণ

‘মা-ভাইয়ের সহযোগিতায়’ ছাত্রীকে আটকে ১৮ দিন ধর্ষণ

অনলাইন ডেস্ক

বাগেরহাটের শরণখোলায় ১০ম শ্রেণির ছাত্রীকে অপহরণের পর ১৮ দিন আটকে রেখে পালাক্রমে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। গত ১০ জুন দুপুরে ওই ছাত্রীকে উদ্ধার করে পুলিশ।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস.কে আব্দুল্লাহ আল সাইদ বিষয়টি নিশ্চিত করেছেন।

উপজেলার দক্ষিণ রাজাপুর গ্রামের অপহৃত ওই ছাত্রীর বাবা জানান, তার মেয়ে উপজেলার দক্ষিণ রাজাপুর দাখিল মাদ্রাসায় ১০ শ্রেণিতে পড়ে।

পার্শ্ববর্তী মালিয়া-রাজাপুর গ্রামের হানিফ হাওলাদারের ছেলে রাকিব (২৮) ও মোজাম্মেল ভুইয়ার ছেলে মুন্না (২৮) বিভিন্ন সময় তার মেয়েকে উত্ত্যক্ত করতো।

তিনি বলেন, গত ২২ মে বেলা ১১টায় তার মেয়ে ব্যক্তিগত কাজে বাড়ি থেকে বেরিয়ে প্রধান সড়কে পৌঁছামাত্র মোটরসাইকেলসহ বন্ধুদের নিয়ে ওঁৎ পেতে থাকা রাকিব ও মুন্না তার মেয়েকে অপহরণ করে নিয়ে যায়। বিষয়টি শরণখোলা থানায় মৌখিকভাবে জানিয়ে মেয়েকে খুঁজতে থাকেন তিনি। গত বুধবার (১০ জুন) অপহরণকারীরা মেয়েকে ঢাকা নিয়ে যাওয়ার খবর পেয়ে পুলিশ উপজেলার পাঁচরাস্তা এলাকা থেকে উদ্ধার করে।

উদ্ধার হওয়া ছাত্রী সাংবাদিকদের জানান, অপহরণের পর মুন্না তাদের বাড়ির দোতলায় নিয়ে তাকে আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করে রাকিব। এ সময় তাকে সহযোগিতা করতো মুন্নার মা খাদিজা বেগম ও তার ভাই খোকন।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস.কে আব্দুল্লাহ আল সাইদ জানান, অপহৃত মেয়েটিকে উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। তার বাবা বাদী হয়ে রাকিব ও মুন্নাসহ পাঁচজনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন।  

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)


একদিনে করোনা শনাক্ত আরও 

দেশে গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষায় আরও  জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে শনাক্ত বেড়ে দাঁড়াল  জনে।

শনিবার (১৩ জুন) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের করোনা ভাইরাস বিষয়ক নিয়মিত হেলথ বুলেটিনে এ তথ্য জানানো হয়।

অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা অনলাইনে বুলেটিন উপস্থাপন করেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর