নারীকে হাওরে নিয়ে গণধর্ষণ, ভিডিও করে ইন্টারনেটে আপলোড
নারীকে হাওরে নিয়ে গণধর্ষণ, ভিডিও করে ইন্টারনেটে আপলোড

নারীকে হাওরে নিয়ে গণধর্ষণ, ভিডিও করে ইন্টারনেটে আপলোড

অনলাইন ডেস্ক

৩ সন্তানের জননীকে অপহরণ করে নৌকায় করে হাওরে নিয়ে গণধর্ষণের অভিযোগে বানিয়াচঙ্গের ইকরামে হান্নান মিয়া  (১৮) নামে এক অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। গ্রেপ্তার হান্নান মিয়া উত্তর সাঙ্গর গ্রামের আজমান মিয়ার ছেলে।

রোববার সন্ধ্যায় পিবিআইর পুলিশ পরিদর্শন মুকতাদীর হোসেন (পিপিএম) নেতৃত্বে একদল পুলিশ সুনামগঞ্জ জেলার শাল্লা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।

পিবিআই সূত্র জানায়, ২০১৯ সালের ২১ জুলাই উত্তর সাঙ্গর বাজার থেকে ইকরাম গ্রামের ৩ সন্তানের জননীকে হান্নান মিয়াসহ তার সহযোগীরা অপহরণ করে নৌকা দিয়ে হাওরে নিয়ে গণধর্ষণ করে।

ধর্ষণের দৃশ্য মোবাইলের ক্যামেরা দিয়ে ভিডিও করে ব্ল্যাকমেইল করে। ধর্ষিতা প্রথমে লজ্জায় বিষয়টি কারো কাছে বলেননি। পরে গ্রেপ্তার হান্নান মিয়া ভিডিও ক্লিপটি ইন্টানেটে আপলোড করেন। পরে বিষয়টি জানাজানি হলে ঘটনার ৪ দিন পর ধর্ষিতা বাদী হয়ে মামলা দায়ের করেন।

এর প্রেক্ষিতে পুলিশ নৌকার মাঝি আলাউদ্দিনকে গ্রেপ্তার করে। পরে আদালতে আলাউদ্দিন ঘটনার সাথে জড়িত বলে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেন।

আলাউদ্দিনের স্বীকারোক্তির পর পুলিশ অভিযান চালিয়ে হান্নানের দোকান থেকে ভিডিও ক্লিপটি উদ্ধার করে।

পরে আদালত মামলাটির অধিকতর তদন্তের জন্য পিবিআইতে হস্তান্তর করা হয়। পিবিআই তদন্তকারী কর্মকর্তা মুকতাদীর হোসেন দীর্ঘদিন ধরে মামলাটি তদন্ত করে প্রকৃত আসামিদের চিহ্নিত করেন এবং সর্বশেষ রোববার রাতে হান্নান মিয়াকে শাল্লা এলাকা থেকে গ্রেপ্তার করে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর

;