সুশান্তকে অপমান করেছিলেন শাহরুখ খান

সুশান্তকে অপমান করেছিলেন শাহরুখ খান

অনলাইন ডেস্ক

চোখ ভরা স্বপ্ন আর অপূর্ণ অনেক সাধ নিয়ে চলে গেলেন অভিমানে। কী এমন হয়েছিল সুশান্ত সিং রাজপুতের? এই প্রশ্নই ঘুরে ফিরে উঠে আসছে চারদিকে।

বারবার সামনে আসছে একাধিক কারণ। সবাই বলছেন, মানসিক অবসাদে ভুগছিলেন সুশান্ত।

বলিউডের হৃদয়হীনতা, স্বজনপোষণের বা এলিট ক্লাসের উন্নাসিকতার কারণেই নাকি অভিমানী হয়ে গিয়েছিলেন সুশান্ত।

এ নায়কের মৃত্যু স্পষ্টতই দুই ভাগে ভাগ করে দিয়েছে বলিউডকে। একদিকে ইন্ডাস্ট্রিতে সোনার চামচ মুখে নিয়ে জন্মানো তারকাকূল অন্যদিকে বলিউডের এই স্বার্থপরতাকে চোখে আঙুল দিয়ে দেখানো বাকিরা । বি-টাউনের এই সর্বনাশা দলবাজিকেই তারা দায়ী করছেন সুশান্তের মৃত্যুর জন্য।

কফি উইথ করণ’-এর মঞ্চে সুশান্তকে নিয়ে আলিয়া আর করণের ব্যঙ্গাত্মক ভিডিও ভাইরাল হয়েছে ইতিমধ্যেই। এবার সামনে এলো শাহরুখ খান আর শহিদ কাপুরের পুরনো একটি ভিডিও। অ্যাওয়ার্ড শোয়ে মঞ্চে ডেকে সুশান্তকে কীভাবে অপমান করা হয়েছিল, এই ভিডিও-ই তার প্রমাণ।

সুশান্ত’কে নাচতে বলা হলো। কিন্তু ইচ্ছাকৃতভাবে শহিদের সামনে তাকে ছোট করলেন কিং খান। সুশান্ত অলরাউন্ডার...অভিনয়ের পাশাপাশি নাচও জানে। এমন কথা বলার পর কিং খান নিজেই বলেন, ‘এর বাড়ির ২-৪ জন হয়তো এমন কথা বলে থাকেন। ’

একই ঘটনা ঘটে একটি চ্যাট শোয়ে। সেখানে উপস্থিত ছিলেন কারিনা কাপুর খান। ‘কেদারনাথ’ ছবিতে কারিনার সৎ মেয়ে সারা আলি খানের সঙ্গে অভিনয় করেছিলেন সুশান্ত। কিন্তু নায়ককে যে কারিনা একেবারেই পছন্দ করেন না তা বুঝিয়ে দিয়েছিলেন নিজের বক্তব্যে।

আবার আরেক টুইটে সুশান্তের গুনগানও গেয়েছেন শাহরুখ।

টুইটে জানিয়েছেন, সুশান্ত আমাকে অনেক ভালবাসত। আমি ওকে খুব মিস করব। ওর শক্তি, উৎসাহ এবং ওর হ্যাপি স্মাইল মিস করব। আল্লার কাছে দোয়া করি, ওর শান্তি কামনা করি।

শাহরুখ তাঁর নিকট ও প্রিয়জনদের প্রতি সমবেদনা জানান। তিনি আরও জানান, এটি অত্যন্ত দুঃখজনক, খুবই মর্মস্পর্শী।

সুশান্তের মৃত্যুতে অনেকেই ভীষণভাবে ভেঙে পড়েছেন। একে তো ছাত্রজীবনে মেধাবী। তার উপর সিরিয়াল থেকে ফিল্মি ক্য়ারিয়ারে একের পর এক সাফল্য। তাকে চোখে হারতেন অনেকেই। বলিউডে এভাবে একের পর এক নক্ষত্র পতন হবে ২০২০তে কেউ ভাবেনি। একদিকে করোনা রুখতে লকডাউন। অপরদিকে অনেকে কাজ হারিয়ে ঘরবন্দী হয়ে তাবড় তাবড় সেলেবরাও মানসিক কষ্টে ভুগছেন। তবে সুশান্ত সিং যে এভাবে চলে তা কেউ স্বপ্নেও কল্পনা করতে পারিনি।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর