পাঁচ মাস পর তৃতীয় স্ত্রীকে ঘরে তুললেন হৃদয় খান

হৃদয় খান ও হুমায়রা

পাঁচ মাস পর তৃতীয় স্ত্রীকে ঘরে তুললেন হৃদয় খান

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

মডেল ও অভিনেত্রী সুজানার সঙ্গে ২০১৫ সালে বিচ্ছেদের পর কিছুদিন একা ছিলেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী হৃদয় খান। পরে গত বছর ১০ সেপ্টেম্বর তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেন হৃদয় খান। বিয়ে করলেও স্ত্রী হুমায়রাকে এতোদিন আনুষ্ঠানিকভাবে ঘরে তুলে আনেননি হৃদয়। সম্প্রতি দুই পরিবার থেকে তাদের বিবাহোত্তর সংবর্ধনা দেওয়া হয়।

এর মাধ্যমে স্ত্রীকে ঘরে তোলেন হৃদয়।

তৃতীয় বিয়ে নিয়ে গণমাধ্যমকে হৃদয় খান বলেন, আমাদের জন্য সবাই দোয়া করবেন, যেন সারা জীবন আমরা ভালো থাকতে পারি।

‘হুমায়রা আমার স্কুলের বন্ধু। আমরা একসঙ্গে ও লেভেল করেছি।

মাঝে অনেক দিন যোগাযোগ ছিল না। গত বছর ওর সঙ্গে আবার যোগাযোগ হয়। আমরা বিয়ের কথা ভেবেছি কিছুদিন আগে। তখন বাসা থেকেও আমার বিয়ের জন্য পাত্রী দেখা হচ্ছিল। এরপর মা-বাবাকে হুমায়রার কথা জানিয়েছি। ’

২০১০ সালে পূর্ণিমা আকতার নামের একজনকে বিয়ে করেন হৃদয়। ছয় মাসও টেকেনি সেই বিয়ে। এরপর পেরিয়ে যায় কয়েকটি বছর। চার বছর পরিচয়ের পর ২০১৪ সালের আগস্টে ঘরোয়া পরিবেশে মডেল-অভিনেত্রী সুজানাকে বিয়ে করেন তিনি। কিন্তু আট মাসের মাথায় সে বিয়েটাও ভেঙে যায়। কিছুদিন একা থাকার পর ২০১৭ সালের ১০ সেপ্টেম্বর তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেন এ সঙ্গীতশিল্পী। জানা গেছে, হুমায়রা আর হৃদয় খান একই স্কুলে পড়েছেন। একসঙ্গে শেষ করেছে ও লেভেল। মাঝে অনেক দিন যোগাযোগ ছিল না। এরপরই হঠাৎ একদিন দেখা। পুরনো সম্পর্কটাকে নতুন মাত্রা দিতে দুজনে মিলে সিদ্ধান্ত নেন বিয়ের।

হৃদয়-হুমায়রার বিয়ের পর সুজানা গণমাধ্যমকে বলেছিলেন, ‘আমি আগে থেকেই জানতাম এই বিয়ের কথা। কয়েক মাস ধরে এই মেয়ের সঙ্গে সে প্রেম করছে। বিয়ে যেহেতু তারা করেছে, এখন আমার একটাই চাওয়া, হৃদয় যেন তার বউয়ের সঙ্গে সৎ থাকে। নতুন জীবন শুরুর প্রথম থেকেই বউয়ের কাছ থেকে যেন কোনো কিছু না লুকায়। ’

গত বছরের সেপ্টেম্বরে হৃদয় ও হুমায়রার বিয়ে হলেও তা আনুষ্ঠানিকভাবে জানাননি তারা। পরে ওই অনুষ্ঠানের ছবি ভাইরাল হলে ফেসবুকে বিয়ের বিষয়টি স্বীকার করেন হৃদয় খান।

সম্পর্কিত খবর