মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০ | আপডেট ১০ ঘণ্টা ১৭ মিনিট আগে

এবার বাংলাদেশের শ্রীলঙ্কা সফরও স্থগিত

অনলাইন ডেস্ক

এবার বাংলাদেশের শ্রীলঙ্কা সফরও স্থগিত

ফাইল ছবি

মঙ্গলবার নিউজিল্যান্ড ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সম্মতিতে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড বাংলাদেশ সফর স্থগিত করে। বাকি ছিল বাংলাদেশের শ্রীলঙ্কা সফল। 

এই সিরিজও স্থগিতের ব্যপারে প্রায় নিশ্চিতই ছিল। বাকি ছিল শুধু আনুষ্ঠানিক ঘোষণার। আইসিসির ভবিষ্যৎ সফর সূচী অনুযায়ী আগামী মাসে (জুলাই) এই সফরে যাবার কথা ছিল। তবে আজ বুধবার আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা আইসিসি থেকে জানানো হয়েছে, জুলাইতে বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর স্থগিত। তবে কী এবছর আর মাঠে নামা হচ্ছে না টাইগারদের?

‘আগামী মাসে বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফরে যাবার কথা থাকলেও সেটি আপাতত স্থগিত করা হয়েছে।’

এনিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন জানিয়েছেন, আমরা দুই বোর্ডই সম্মত, সিরিজটা হয়ত স্থগিত করব। এটা মূলত শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডের কল। যেহেতু ওরা আয়োজক। আমার বলাটা ঠিক হবে না। নিউ জিল্যান্ডের সঙ্গে যে সিরিজটা সেটার আয়োজক আমরা ছিলাম বলে আমরা জানিয়েছি। কিন্তু এটা ওরা জানাবে। আমাদের বলাটা ঠিক হবে না।

আগামী জুলাইয়ে শ্রীলঙ্কা সফরে টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হিসেবে লঙ্কানদের বিপক্ষে তিনটি টেস্ট খেলার কথা ছিল বাংলাদেশের। এনিয়ে মোট পাঁচটি সিরিজ বাতিল হলো বাংলাদেশের। পাকিস্তান, আয়ারল্যান্ড, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড সিরিজের পর শ্রীলঙ্কা।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল

মন্তব্য