চাঁদপুরে করোনা উপসর্গ নিয়ে আরও ২ জনের মৃত্যু

চাঁদপুরে করোনা উপসর্গ নিয়ে আরও ২ জনের মৃত্যু

অনলাইন ডেস্ক

চাঁদপুরে করোনা উপসর্গ নিয়ে আরও দু’জনের মৃত্যু হয়েছে। একজন মতলব উত্তর ও দক্ষিণ উপজেলা হিসাবরক্ষণ কর্মকর্তা এবং কচুয়া উপজেলার ওষুধ কোম্পানির প্রতিনিধি।

কচুয়া উপজেলায় উপসর্গ নিয়ে আব্দুল হাকিম (৪০) নামের এক ব্যক্তি বুধবার সকাল ৯টায় মারা যান। তিনি একটি ওষুধ কোম্পানির প্রতিনিধি।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সালাউদ্দিন মাহমুদ জানান, আব্দুর হাকিম গত ৩ দিন যাবত সর্দি, কাশি, জ্বর, শ্বাসকষ্টে ভুগছিলেন। তার নমুনা সংগ্রহ করা হয়েছে। খবর পেয়ে উপজেলা কমপ্লেক্স সংলগ্ন তার বাসাটি লকডাউন করা হয়েছে।

আব্দুল হাকিম বরিশাল জেলার মেহেন্দীগঞ্জ উপজেলার বাসিন্দা।

তিনি কচুয়ায় দেড় বছর যাবত চাকুরী করছেন। উপজেলা কমপ্লেক্সের পাশেই  ইদ্রিস ভিলায় তিনি ভাড়া থাকতেন।

অপরদিকে জ্বর, শ্বাসকষ্ট নিয়ে বুধবার ভোরে মারা গেছেন মতলব উত্তর ও দক্ষিণ উপজেলা হিসাবরক্ষণ কর্মকর্তা আব্দুল বারেক (৫৬)। ৩ দিন পূর্বে মতলব দক্ষিণ উপজেলা হিসাবরক্ষণ কার্যালয়ের একজন কর্মচারী করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন।

উপজেলা স্বাস্থ্য অধিদপ্তর সূত্র জানায়, ১৭ জুন আব্দুল বারেক করোনা টেস্টের জন্য নমুনা দিয়েছেন। রিপোর্ট এখনও আসে নাই।  

পরিবার সূত্র জানায়, মঙ্গলবার রাতে গুরুতর অবস্থায় তাকে চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায়  ঢাকা রেফার করেন। পরিবারের লোকজন রাতেই তাকে নিয়ে ঢাকা রওয়ানা হলে, পথিমধ্যে ভোরে তিনি মারা যান। চাঁদপুর শহরের মমিনপাড়ায় তার পরিবারের বাসস্থান।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল