নৈশ প্রহরীর হাত-পা বেঁধে পিটিয়ে অটো ছিনতাই, পরে মৃত্যু

নৈশ প্রহরীর হাত-পা বেঁধে পিটিয়ে অটো ছিনতাই, পরে মৃত্যু

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের বিরামপুর উপজেলার কাটলা-বিরামপুর পাকা রাস্তার হরিহরপুরে বুধবার রাতে দুবৃর্ত্তরা দুটি অটো চার্জার ছিনতাই করে। এসময় দুবৃর্ত্তের হামলায় নাছির উদ্দিন (৭০) নামে এক বৃদ্ধ আহত অবস্থায় বৃহস্পতিবার সকালে রংপুর

মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। মৃত নাসির উদ্দিন হরিহরপুর গ্রামের মৃত বছির উদ্দিনের ছেলে।

নিহতের স্বজন ও স্থানীয় সূত্রে জানা যায়, বিরামপুর উপজেলার হরিহরপুর পাকা রাস্তার পাশে বাড়ি সংলগ্ন নছির উদ্দিনের ধান ভাঙার কল রয়েছে।

ওই কলের বিদ্যুতে দীর্ঘদিন ধরে এলাকার কয়েকজন ভাড়ায় ইজিবাইক ও প্যাডেল ভ্যান চার্জ দেন। প্রতি রাতের মতো নছির উদ্দিন ওই অটো চার্জার ও ভ্যান পাহারা দেওয়ার সময় বুধবার রাত ২টার দিকে সংঘবদ্ধ দুর্বৃত্তরা বেড়া কেটে সেখানে ঢোকে। এসময় দুটি অটো চার্জার বের করার সময় তিনি টের পান। এ সময় দুর্বৃত্তরা নছির উদ্দিনের মাথায় আঘাত করে এবং রক্তাক্ত নছির উদ্দিনকে টেনেহিঁচড়ে প্রায় ৩শ গজ দূরে নদীর পাড়ে হাত-পা বেঁধে ফেলে রেখে অটো নিয়ে পলিয়ে যায়।
পরে স্থানীয়রা নাসির উদ্দিনকে আহত অবস্থায় উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে বৃহস্পতিবার সকালে নছির উদ্দিনের মৃত্যু ঘটে।

বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের ছেলে আলম হোসেন থানায় মামলা করেছে। তদন্ত সাপেক্ষে অটো উদ্ধার ও আসামি ধরার চেষ্টা চলছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)