বুধবার, ১৫ জুলাই, ২০২০ | আপডেট ০২ ঘণ্টা ৫০ মিনিট আগে

ফরিদপুরে গৃহবধূকে গণধর্ষণ, গ্রেপ্তার ১

অনলাইন ডেস্ক

ফরিদপুরে গৃহবধূকে গণধর্ষণ, গ্রেপ্তার ১

প্রতীকী ছবি

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে বোয়ালমারী থানায় শুক্রবার রাতে মামলা করেছে ওই গৃহবধূর বাবা। পুলিশ মামলার আসামি কালিনগর গ্রামের ছালাম শেখের ছেলে জসিম শেখকে (২৪) গ্রেপ্তার করে শনিবার ফরিদপুর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে।

থানা সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাতে ওই গৃহবধূ স্বামী ও দেবরের সাথে আত্মীয় বাড়ি থেকে অটোভ্যান যোগে রূপাপাত ইউনিয়নের কালিনগর গ্রামের বাড়ি ফিরছিল। কালিনগর কালিবাড়ি নামক স্থানে পৌঁছলে স্বামী ও দেবরের মধ্যে যে কোন বিষয় নিয়ে মনোমালিন্য ও কথা কাটাকাটি হয়ে দেবর ভ্যান থেকে নেমে যায়। 

এ সময় ওত পেতে থাকা চারজন যুবক হাজির হয়ে দেবরের সাথে গৃহবধূকে দাঁড় করিয়ে ছবি তুলে ব্লাকমেইল করে অর্থ দাবি করে। এক পর্যায়ে তাকে রাস্তার পাশে ঝোঁপের ভিতর নিয়ে পালাক্রমে ধর্ষণ করে যুবকরা। স্বামীর ডাক চিৎকারে লোকজন এগিয়ে এলে ধর্ষকরা পালিয়ে যায়। এ ঘটনায় ওই নারীর পিতা বাদী হয়ে থানায় ৩ জনের নাম উল্লেখ করে ধর্ষণ মামলা করে। মামলায় আরও ৩ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। 

মামলার তদন্তকারী কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) মো. আহাদুজ্জামান বলেন, এজাহার নামীয় এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে। ইতিমধ্যেই ভিকটিমের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। 

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল

মন্তব্য