বুধবার, ১৫ জুলাই, ২০২০ | আপডেট ০২ ঘণ্টা ৩৪ মিনিট আগে

বাগেরহাটে করোনায় বৃদ্ধের মৃত্যু, নতুন আক্রান্ত ২১

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে করোনায় বৃদ্ধের মৃত্যু, নতুন আক্রান্ত ২১

বাগেরহাটের ফকিরহাট উপজেলা সদরের সদরের আট্টাকী গ্রামে হেমায়েত উদ্দিন (৬০) নামে একজন করোনায় আক্রান্ত হয়ে রোববার বিকেলে মারা গেছেন। তার নমুনা পরিক্ষায় করোনা শনাক্ত হবার পর এক সপ্তাহ ধরে নিজ বাড়িতে চিকিৎসা নিচ্ছিলেন। বিকেলে তার শারীরিক অবস্থার দ্রুত অবনতি হলে ফকিরহাট হাসপাতালে নেওয়ার পথে নিতি মারা যান। সন্ধ্যায় করোনা স্বাস্থ্যবিধি মেনে উপজেলা প্রশাসন তার দাফন সম্পন্ন করেছে।

বাগেরহাটের সিভিল সার্জন ডা. কে এম হুমায়ুন কবির এ তথ্য নিশ্চিত করে জানান, গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে আরো ২১ জনের করোনা হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে ফকিরহাট উপজেলায় ১২ জন, মোংলায় ৫ জন, সদর উপজেলায় ৩ জন ও মোরেলগঞ্জ উপজেলায় ১ জন রয়েছেন। নতুন করোনা আক্রাদের মধ্যে ফকিরহাট উপজেলার বাহিরদিয়া ইউনিয়নের তিনজন ইউপি সদস্য রয়েছেন রয়েছেন। লকডাউন করা হয়েছে বাহিরদীয়া ইউনিয়ন পরিষদ ভবন।

এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১৮৭ জনে। এর মধ্যে ৬৬ জন সুস্থ্য ও ৪ জনের মৃত্যু হয়েছে। অন্যরা চিকিৎসাধীন রয়েছেন। নতুন আক্রান্ত ২১ জনের সবাইকে প্রাতিষ্ঠানিক ও হোম আইসোলেশন রাখা হয়েছে বলে নিশ্চিত করছে স্বাস্থ্য বিভাগ। এছাড়া আক্রান্তদের সংস্পর্শে আসা ব্যক্তিদের নমুনা সংগ্রহ করা হচ্ছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য