শুক্রবার, ৫ জুন, ২০২০ | আপডেট ৩৪ মিনিট আগে

মেয়ের শরীরে সৎ বাবার আপত্তিকর স্পর্শ, অতঃপর...

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

মেয়ের শরীরে সৎ বাবার আপত্তিকর স্পর্শ, অতঃপর...

প্রতীকী ছবি

সৎ বাবার বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ করে উল্টো ঘর ছাড়তে হলো মেয়েকে। মায়ের কাছ থেকেও বকা শুনতে হয় মেয়েটিকে। পরে অবশ্য পুলিশের জিজ্ঞাসাবাদে মা জানিয়েছেন, মেয়ের গোসলের সময় প্রায়ই উঁকি দিতেন তার স্বামী। মালয়েশিয়ায় বসবাসরত এক বাংলাদেশি পরিবারে এ ঘটনা ঘটে। 
 
১৫ বছর বয়সী ওই কিশোরীকে বাসা থেকে বের করে দেওয়ার পর এক ব্যক্তি তাকে পুলিশের কাছে নিয়ে গেলে বিষয়টি জানাজানি হয়। চায়না প্রেসকে উদ্ধৃত করে এ খবর দিয়েছে মালয়েশিয়ার অনলাইন স্টার। 

প্রতিবেদনে বলা হয়েছে, মালয়েশিয়ার কেপং মেট্রো প্রিমা এলাকায় ৩১ জানুয়ারি রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। পরে নির্যাতিত বালিকা তার মায়ের কাছে অভিযোগ করে। মেয়েটি জানায়, সৎ পিতা রান্নাঘরে তার শরীরের স্পর্শকাতর অংশে হাত দেয়। এতে সে বাধা দিলে তাকে নির্যাতন করতে থাকে। 

অভিযোগ শুনে তার মা উল্টো তার ওপর চড়াও হয়। এর তিনদিন পরে তাকে বাড়ি থেকে বের করে দেওয়া হয়। 

অভিযোগ পেয়ে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হয়েছে মেয়েটির মাকেও। যদিও বিষয়টি আইনি পথে যাওয়ায় ওই বালিকার মা এখন পাল্টে গেছেন। তিনি পুলিশের কাছে তার স্বামী সম্পর্কে অনেক তথ্য দিয়েছেন। তিনি বলেছেন, তাদের ওই মেয়েটি যখন গোসল করতো তখন তার স্বামী সেখানে উঁকি দিতো। তাকে যৌন নির্যাতনের চেষ্টা করতো। ৮ই ফেব্রুয়ারি তামান মেলাওয়াত এলাকায় একটি এপার্টমেন্টে নিয়ে যায় মেয়েকে। সেখানে তার ওপর যৌন নির্যাতন চালায়।

মন্তব্য