বেকহ্যাম পত্নীর এ কী হাল!

ক্রাচে ভর দিয়ে হাঁটছেন ভিক্টোরিয়া বেকহ্যাম (ছবি: স্প্যাল্যাস নিউজ, ইন্সটাগ্রাম)

বেকহ্যাম পত্নীর এ কী হাল!

সাহিদ রহমান অরিন

প্রিয় হিলটা বোধহয় কিছুদিনের জন্য তুলে রাখতে হবে ভিক্টোরিয়া বেকহ্যামকে। পছন্দের পাদুকা পরে স্কিইং করতে গিয়েই যে পায়ের বারোটা বাজিয়েছেন এই ফ্যাশান ডিজাইনার ও পপ তারকা।  

সম্প্রতি কানাডার হুইস্টলারে ঘুরতে গিয়েছিলেন ভিক্টোরিয়া। সেখানকার তুষারে ঢাকা এক ঢালু স্থানে স্কিইং করতে গিয়ে বাঁ পায়ে চোট পান তিনি।

অবশ্য ব্রিটেনে ফিরেই পায়ের চিকিৎসা করান। অবস্থা খুব একটা গুরুতর না হলেও আপাতত স্ক্রাচে ভর দিয়ে হাঁটতে হচ্ছে ফুটবল সুপারস্টার ডেভিড বেকহ্যামের সহধর্মিণীকে।

শুক্রবার নিজের ইন্সটাগ্রাম পেজে একটি ছবিও আপলোড করেছেন ৪৩ বছর বয়সী এই মডেল অভিনেত্রী। ছবিতে দেখা যাচ্ছে- দুই হাতে স্ক্রাচ, ডান পায়ে কেড্স আর চোটাক্রান্ত পায়ে মেডিকেল ওয়াকিং বুট (চিকিৎসকের দেওয়া এক ধরনের বিশেষ জুতো) পরে সিঁড়িতে দাঁড়িয়ে আছেন ভিক্টোরিয়া।

তার পরনে ছিল সাদা টি-শার্ট আর কালো জিন্স।  

ছবির ক্যাপশনে পায়ের বর্তমান অবস্থার কথা জানান ভিক্টোরিয়া।  স্পাইস গার্লখ্যাত গায়িকা লিখেছেন, “সুন্দর সব বার্তা পাঠানোর জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ। পায়ে একটুখানি চিড় ধরেছে। ক’দিন বিশ্রাম নিলেই সুস্থ হয়ে উঠবো। ” 

হিলের প্রতি বেকহ্যাম পত্নীর দুর্বলতা অনেক আগে থেকেই। তার সংগ্রহে এমন সব স্পাইক, পেন্সিল ও প্ল্যাটফর্ম হিল আছে, যা অনেক মহাতারকার কাছেও নেই। ২০০৮ সালে নারীদের ফ্যাশান সম্পর্কিত ম্যাগাজিন গ্ল্যামারে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‍“ফ্ল্যাট স্যান্ডেল পরে চলতে পারি না। হিলেই আমি স্বাচ্ছন্দ্যবোধ করি। ” এক দশক বাদে সেই হিল-ই যে তাকে  'সাময়িকভাবে পঙ্গু’ বানিয়ে ছাড়বে, তা কে জানতো?

সূত্র: ডেইলি মেইল 

 

সম্পর্কিত খবর