নোয়াখালীতে সিএনজি চালককে পিটিয়ে হত্যা

নোয়াখালীতে সিএনজি চালককে পিটিয়ে হত্যা

নোয়াখালী প্রতিনিধি

তুচ্ছ ঘটনা নিয়ে নোয়াখালীর বেগমগঞ্জে একই বাড়ির লোকজন এক সিএনজি চালককে পিটিয়ে হত্যা করেছে। এ ঘটনায় শনিবার সকালে নিহতের পরিবার তিনজনকে আসামি করে মামলা দায়ের করেছে।

নিহত জয়দেব পোদ্দার মিরওয়ারিশপুর ইউনিয়নের খাল পাড়ের স্বপন পোদ্দারের ছেলে। তিনি পেশায় একজন সিএনজি চালক ছিলেন।

শুক্রবার দুপুর তিনটার দিকে উপজেলার মিরওয়ারিশপুর ইউনিয়নের কেন্দুরবাগ গ্রামের খাল পাড়ে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা ওই সিএনজি চালককে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, কিছু দিন আগে ইউনিয়ন পরিষদের অধীনে মাটি কাটার কাজ দেওয়ার কথা বলে সিএনজি চালক জয়দেবের স্ত্রীর ভোটার আইডি কার্ড নেয় একই বাড়ির যুবরাজের মা মরু রাণী। কিন্তু এ কার্ড এবং কাজ নিয়ে অনেক তালবাহানা করে যুবরাজ ও তার পরিবার।

পরে জয়দেবের স্ত্রীর আইডি কার্ড দিয়ে অন্য একজনকে মাটি কাটার কাজ দেয় মরু রাণীর ছেলে যুবরাজ। এ নিয়ে শুক্রবার দুপুরে দু পরিবারের মাঝে বাকবিতণ্ডা হয়।

এক পর্যায়ে যুবরাজ ও তার মা-বাবা জয়দেবকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুণ আর রশীদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় শনিবার সকালে নিহতের পরিবার তিনজনকে আসামি করে মামলা দায়ের করেছে। তবে ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে। পুলিশ আসামিদের গ্রেপ্তারে তৎপরতা চালাচ্ছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর