মাদারীপুরে সিনিয়র সহকারী পুলিশ সুপারসহ নতুন আক্রান্ত ৩৯

মাদারীপুরে সিনিয়র সহকারী পুলিশ সুপারসহ নতুন আক্রান্ত ৩৯

বেলাল রিজভী, মাদারীপুর

মাদারীপুরে সিনিয়র সহকারি পুলিশ সুপার আবির হোসেনসহ নতুন আরো ৩৯জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সদর উপজেলায় ২২, কালকিনি ৪, রাজৈরে ৫ এবং শিবচর উপজেলায় ৮জন। এ নিয়ে রোববার বিকেল পর্যন্ত

জেলায় করোনা ভাইরাসের আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৮৭১জনে। নতুন আরো ৫০জনসহ জেলায় সুস্থ হয়েছেন ৪১০জন।

এ পর্যন্ত কোভিড-১৯ আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে ১৩জন।

উপজেলা ভিত্তিক করোনায় আক্রান্তের সংখ্যা হলো-সদর উপজেলায় ৩০৩, রাজৈরে ২৬৩, কালকিনিতে ১৫৬ এবং শিবচর উপজেলায় ১৩৭জন। গত ২৪ ঘন্টায় ১১৩টিসহ এ পর্যন্ত ৬হাজার ১৬৬টি নমুনা পাঠানো হয়েছে।
ফলাফল পাওয়া গেছে ৬ হাজার ৫৩টির।

রোববার বিকেলে ২৭৫টি নমুনা (১ ও ২ জুলাই প্রেরিত) পরীক্ষার ফলাফল আসে স্বাস্থ্য বিভাগের কাছে। এর মধ্যে ৩৯জনের করোনা পজিটিভ এবং বাকীগুলো নেগেটিভ রিপোর্ট এসেছে।

কোভিড-১৯ রোগে আক্রান্ত ৮৭১ জনের মধ্যে সুস্থ্য হয়েছেন ৪১০জন। রোববার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন জেলা স্বাস্থ্য বিভাগের পরিসংখ্যানবিদ মীর রিয়াজ আহমেদ। জেলায় করোনা উপসর্গ নিয়ে ১২জন মারা গেলেও তাদের তথ্য স্বাস্থ্য বিভাগের কাছে নেই।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. আব্দুল হান্নান জানান, মাদারীপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) আবির হোসেন করোনায় আক্রান্ত হয়েছে। দুপুরে আমরা জানতে পেরেছি তিনি করোনায় আক্রান্ত হয়েছে। তার কোনো উপসর্গ নেই। ভালো আছে, সুস্থ্য আছে। এখন বাসায় আছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর