মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০ | আপডেট ০৪ মিনিট আগে

করোনার উপসর্গ নিয়ে নওগাঁয় উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

অনলাইন ডেস্ক

করোনার উপসর্গ নিয়ে নওগাঁয় উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

ছবি সংগৃহীত

নওগাঁর মান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা স.ম জসিম উদ্দিন করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মারা গেছেন।

সোমবার সকাল আটটার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মান্দা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুহাম্মদ মশিউর রহমান বলেন, জ্বর, সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে গত বৃহস্পতিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে নিয়ে আসা হয়।

তারপর আমরা করোনা ভাইরাস পরীক্ষা করার জন্য পরামর্শ দিয়েছিলাম। সেদিন তিনি করোনার নমুনা দেননি। তিনি যখন বেশি অসুস্থ হয়ে পড়েন পরের দিন শনিবার সকাল সাতটার দিকে আবারও তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। এ সময় আমরা তাকে প্রাথমিক চিকিৎসা দেই এবং করোনা নমুনা সংগ্রহ করা হয়।

এরপর অবস্থা গুরুতর হওয়ায় অক্সিজেন দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) হাসপাতালের ৩০ নম্বর করোনা ইউনিটের কেবিনে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি আজ সোমবার সকালে মারা যান। তবে তার করোনা রিপোর্ট এখনও পাওয়া যায়নি।

মান্দা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল হালিম করোনা উপসর্গ নিয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান স.ম জসিম উদ্দিন মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, উপজেলা পরিষদের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। তাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হবে।

স.ম জসিম উদ্দিন দীর্ঘ ৪০ বছর ধরে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল

মন্তব্য