মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০ | আপডেট ০৪ মিনিট আগে

সুশান্তের ‘দিল বেচারার’ ১ দিনেই ইউটিউবের সবচেয়ে জনপ্রিয় ট্রেইলার

অনলাইন ডেস্ক

সুশান্তের ‘দিল বেচারার’ ১ দিনেই ইউটিউবের সবচেয়ে জনপ্রিয় ট্রেইলার

প্রকাশিত হলো সুশান্ত সিং রাজপুত অভিনীত শেষ সিনেমা ‘দিল বেচারার’ ট্রেইলার। যা মাত্র একদিনেই ইউটিউবের সবচেয়ে জনপ্রিয় ট্রেইলারের শিরোপা অর্জন করেছে। পেছনে ফেলেছে ‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’কেও । মুকেশ ছাবড়া পরিচালিত সুশান্তের শেষ ছবিও--- জীবন, অনুভূতি, মৃত্যু আর প্রেমের গল্প।

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের চলে যাওয়ার তিন সপ্তাহের মাথায় প্রকাশ পেলো ‘দিল বেচারা’র ট্রেইলার। সুশান্তকে হারিয়ে যখন শোকাহত তার ভক্তরা এমন সময় তার সিনেমার ট্রেইলার অশ্রুসিক্ত করেছে সবাইকে।
ট্রেইলারে প্রাণবন্ত সুশান্ত নজর কেড়েছে ভক্তদের। দর্শক যেনো সুশান্তের জীবনের ছায়াই খুঁজে পেয়েছে সেখানে।
লেখক জন গ্রিন-এর ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার’ বই থেকে অনুপ্রাণিত হয়ে এই মভি বানানো হয়েছে। এ এক নিখাদ ভালাবাসার গল্প। যেখানে ম্যানি চরিত্রে সুশান্ত এবং কিজি চরিত্রে দেখা যাবে সঞ্জনাকে।

মুক্তির ২৪ ঘণ্টার মধ্যেই জনপ্রিয় ট্রেইলারে পরিণত হয়েছে এটি। পেছনে ফেলেছে অনেক আলোচিত সিনেমার ট্রেইলারকে। অভিনেত্রী শ্রদ্ধা কাপুর, কার্তিক আরিয়ান, নওয়াজউদ্দিন সিদ্দিকি, আনুশকা শর্মা, মনোজ বাজপেয়ী, সুস্মিতা সেন ও সুশান্তের সাবেক প্রেমিকা কৃতি শ্যাননসহ বহু তারকা ট্রেইলারটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন।  
কিজি-ম্যানির নিঃশর্ত ভালোবাসার গল্প দেখতে অপেক্ষা করতে হবে আরো কিছুদিন। ২৪ জুলাই ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাচ্ছে ‘দিল বেচারা’।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য