রিজেন্টের চেয়ারম্যান সাহেদের প্রধান সহযোগী তারেক শিবলী গ্রেপ্তার

রিজেন্টের চেয়ারম্যান সাহেদের প্রধান সহযোগী তারেক শিবলী গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

সম্প্রতি নমুনা পরীক্ষা ছাড়াই করোনার জাল সনদ প্রদানসহ বিভিন্ন অপরাধের অভিযোগ উঠা রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদের প্রধান সহযোগী তারেক শিবলীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

বুধবার রাতে রাজধানীর নাখালপাড়া এলাকা থেকে জনসংযোগ কর্মকর্তা তারেক শিবলীকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাবের গোয়ান্দা ইউনিটের প্রধান সারওয়ার বিন কাশেম জানান, রিজেন্ট হাসপাতালের অনিয়ম ও প্রতারণার ঘটনায় সাহেদের অন্যতম সহযোগী তরিকুল ইসলাম ওরফে তারেক শিবলীকে আটক করা হয়েছে। তার কাছে থেকে অনেক গুরুত্বপূর্ণ তথ্যও পাওয়া গেছে বলেও জানান তিনি।

পাশাপাশি সাহেদ যেন বিদেশে যেতে না পারেন সে জন্য ইমিগ্রেশন পুলিশকে চিঠিও দেওয়া হয়েছে।

র‌্যাব জানিয়েছে, রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান পলাতক মো. সাহেদকে ধরতে এরই মধ্যে র‌্যাবের একাধিক টিম মাঠে নেমেছে। আইনশৃংখলা বাহিনীর অন্যান্য সংস্থাও তাকে ধরতে কাজ করছে।

এর আগে চুক্তি ভঙ্গ করে করোনা রোগীদের থেকে অতিরিক্ত বিল আদায়, টেস্ট না করে ভুয়া সনদ দেওয়াসহ নানা অভিযোগ উঠে রিজেন্ট হাসপাতালের বিরুদ্ধে।

নানা অনিয়ম, প্রতারণা, সরকারের সঙ্গে চুক্তি ভঙ্গ ও করোনা পরীক্ষার ভুয়া রিপোর্ট দেয়ার অভিযোগ উঠে রিজেন্ট হাসপাতালের বিরুদ্ধে। এসব অভিযোগে হাসপাতালটির প্রধান কার্যালয়, উত্তরা ও মিরপুর শাখা সিলগালা করে দিয়েছে র‌্যাব।

পরে প্রতারণার অভিযোগে রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদকে এক নম্বর আসামি করে ১৭ জনের নামে মামলা করা হয়। সাহেদসহ এখনও নয় জন পলাতক রয়েছে।

নিউজ টোয়েন্টিফোর / সুরুজ আহমেদ