ইস্ট ওয়েস্ট মিডিয়ায় মহিউদ্দিন আহমেদের জানাজা সম্পন্ন

ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে জানাযার নামাজ অনুষ্ঠিত হয়

ইস্ট ওয়েস্ট মিডিয়ায় মহিউদ্দিন আহমেদের জানাজা সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক

দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিনের কমার্শিয়াল ম্যানেজার মহিউদ্দিন আহমেদের নামাজে জানাজা সম্পন্ন হয়েছে। আজ দুপুর দেড়টায় রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন বসুন্ধরা গ্রুপের শীর্ষ কর্মকর্তা, ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের পত্রিকা, অনলাইন পোর্টাল, টেলিভিশন ও রেডিওতে কর্মরত সাংবাদিক এবং কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। এছাড়াও জানাজায় উপস্থিত ছিলেন বিভিন্ন বিজ্ঞাপন সংস্থার শীর্ষ কর্মকর্তারা।

 

এর আগে সকাল ৯টায় প্রথম জানাজা হয় খিলগাঁও নিজ বাসভবন প্রাঙ্গণে।

শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান মহিউদ্দিন আহমেদ। সদা হাস্যোজ্জ্বল মহিউদ্দিন শনিবার বাংলাদেশ প্রতিদিন অফিসে মাগরিবের নামাজ আদায় করেন। এরপরে খিলগাঁওয়ের বাসায় যাওয়ার পথে দক্ষিণ বাড্ডা এলাকায় হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন।

দ্রুত তাকে বনশ্রীর ফরাজী হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে তার মরদেহ খিলগাঁওয়ের বাসায় নেওয়া হয়।  

মহিউদ্দিন আহমেদ ১৯৫২ সালে চাঁদপুরের মতলব উপজেলায় এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

দীর্ঘ কর্মজীবনে বিভিন্ন জাতীয় দৈনিকে গুরুত্বপূর্ণ দায়িত্বপালন করা মহিউদ্দিন আহমেদের মৃত্যুতে শোক জানিয়েছেন বসুন্ধরা ও ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান এবং নিউজ টোয়েন্টিফোরের সিইও ও বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম।  

সম্পর্কিত খবর