শনিবার, ১৫ আগস্ট, ২০২০ |

চাঁদপুরে করোনা উপসর্গে ২ জনের মৃত্যু

অনলাইন ডেস্ক

চাঁদপুরে করোনা উপসর্গে ২ জনের মৃত্যু

চাঁদপুরে করোনা উপসর্গে আরও ২ জনের মৃত্যু হয়েছে। এদের একজন চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে এবং অন্য জন ঢাকা নেয়ার পথে মারা গেছেন। এরা দু’জনই মতলব দক্ষিন উপজেলার বাসিন্দা।

মতলব দক্ষিন উপজেলার বিষ্ণুপুর এলাকার বাসিন্দা জাহাঙ্গীর প্রধানিয়া (৪৫) বৃহস্পতিবার জ্বর, শ্বাসকস্ট নিয়ে সকালে সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। ঘন্টাখানেক পর তিনি মারা যান। মৃত্যুর পর তার নমুনা সংগ্রহ এবং বিশেষ ব্যবস্থায় দাফন করা হয়।

অপরদিকে করোনা আক্রান্ত হয়ে জেলা আ’লীগের সদস্য ও মতলব দক্ষিন উপজেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি আনিসুজ্জামান চৌধুরীর (৬৫) দ্বিতীয় রিপোর্ট নেগেটিভ আসার কয়েক ঘন্টার ব্যবধানে উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জানায়, আনিসুজ্জামান চৌধুরী গত ২৯ জুন থেকে করোনা আক্রান্ত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছিলেন। তার নমুনার ১ম রিপোর্ট পজেটিভ আসে।

বুধবার দ্বিতীয় রিপোর্ট নেগেটিভ আসে। রাতে আবারও তার উপসর্গ দেখা দিলে চিকিৎসকরা ঢাকা নেয়ার পরামর্শ দেয়। ঢাকা নেয়ার পথে গভীর রাতে এম্বুলেন্সেই তিনি মৃত্যুবরন করেন। তার বাড়ি মতলব পৌরসভার কলাদী এলাকায়। স্বাস্থ্যবিধি মেনেই তাকে দাফন করা হয়েছে।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল

মন্তব্য