শনিবার, ১৫ আগস্ট, ২০২০ | আপডেট ২১ মিনিট আগে

ঝিনাইদহে গর্ভবতী মায়েদের জন্য সেনাবাহিনীর ফ্রি মেডিকেল ক্যাম্প

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে গর্ভবতী মায়েদের জন্য সেনাবাহিনীর ফ্রি মেডিকেল ক্যাম্প

মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে ঝিনাইদহে গর্ভবতী মায়েদের বিনামূল্যে স্বাস্থ্য সেবা প্রদান করেছে সেনাবাহিনী। আজ বৃহস্পতিবার সকাল থেকে বিকাল পর্যন্ত মহেশপুর উপজেলার পাইলট উচ্চ বিদ্যালয়ে এ ক্যাম্পের আয়োজন করে সেনাবাহিনীর যশোর ৫৫ পদাতিক ডিভিশন। 

দিনব্যাপী এ ক্যাম্পে সেনাবাহিনীর ৭ জন ও ৩ জন বেসামরিক চিকিৎসক ৫ শতাধিক গর্ভবতী নারীকে উন্নত স্বাস্থ্যসেবা ও বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষাসহ বিনামূল্যে ওষুধ প্রদান করে। ক্যাম্পের পরিচালনায় ছিল ৫৫ পদাতিক ডিভিশনের জুনিয়র টাইগার্স ও ৪১ ফিল্ড এ্যাম্বুলেন্স। দুপুরে মেডিকেল ক্যাম্প পরিদর্শন করেন ৫৫ পদাতিক ডিভিশনের ৮৮ পদাতিক বিগ্রেড কমান্ডার জেনারেল এবিএম ফয়সাল বাতেন। 

এছাড়াও ২ ইস্ট বেঙ্গলের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল নাসির উদ্দিন আহাম্মেদ এবং মহেশপুর উপজেলা চেয়ারম্যান ময়জদ্দীন হামিদ, পৌর মেয়র আব্দুর রশীদ খাঁন, মহেশপুর সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জহুরুল ইসলাম, প্রেসক্লাব মহেশপুরের সভাপতি সরোয়ার হোসেন, সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বর্তমান করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সেনাবাহিনীর পক্ষ থেকে সকলকে বিশেষ অনুরোধ জানানো হয়।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল

মন্তব্য