করোনা ও উপসর্গ নিয়ে কুমিল্লায় আরো ৯ জনের মৃত্যু

করোনা ও উপসর্গ নিয়ে কুমিল্লায় আরো ৯ জনের মৃত্যু

অনলাইন ডেস্ক

করোনা ভাইরাসের করোনা ও উপসর্গ নিয়ে কুমিল্লায় এক দিনে আরও ৯ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে দুজন করোনায় আক্রান্ত ছিলেন। আর বাকি সাতজন মারা গেছেন উপসর্গ নিয়ে। বুধবার দুপুর থেকে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালের কভিড-১৯ ইউনিটে এ ৯ জনের মৃত্যু হয়।

হাসপাতালের সহকারী পরিচালক ডা. সাজেদা খাতুন এসব তথ্য নিশ্চিত করে জানিয়েছেন, ‘মারা যাওয়া সকলেই আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। মৃতদের চারজনই নারী। ’

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় কুমেক হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে মারা গেছে রেহানা বেগম ও চয়ন কুমার নামে দুজন। রেহানা বেগমের বাড়ি কুমিল্লার বুড়িচং উপজেলায় এবং চয়ন কুমারের বাড়ি জেলার চৌদ্দগ্রাম উপজেলায়।

এছাড়াও হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন কুমিল্লা মহানগরীর কান্দিরপাড় এলাকার মিজানুর রহমান (৩৮), কুমিল্লা সদর উপজেলার কালিকাপুর এলাকার ফিরোজা বেগম (৬০), সদর দক্ষিণ উপজেলার রোকেয়া খাতুন (৬৫), মনোহরগঞ্জ উপজেলার স্বপন (৩৮), চান্দিনা উপজেলার ফিরোজা বেগম (৬৫), চৌদ্দগ্রাম উপজেলার রফিকুল ইসলাম (৬০) এবং চাঁদপুর জেলার মতলব উপজেলার নারায়ন সরকার (৪০)।

ডা. সাজেদা খাতুন জানান, করোনা সংক্রমণ শুরু হওয়ার পর গত এপ্রিল থেকে এ পর্যন্ত (৯ জুলাই) কুমিল্লা মেডিক্যালের করোনা ইউনিটে সংক্রমণ ও উপসর্গ নিয়ে ১৮৪ জন মারা গেছেন। এদের মধ্যে করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন ৬৭ জন ও করোনা উপসর্গ ছিল ১১২ জনের।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল