শনিবার, ১৫ আগস্ট, ২০২০ | আপডেট ০২ মিনিট আগে

করোনায় রিজেন্ট হাসপাতালের মালিক সাহেদের বাবার মৃত্যু

অনলাইন ডেস্ক


করোনায় রিজেন্ট হাসপাতালের মালিক সাহেদের বাবার মৃত্যু

মো. সাহেদ

রিজেন্ট হাসপাতালের মালিক মো. সাহেদের বাবা সিরাজুল করিম করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। 

বৃহস্পতিবার রাত ৯টার দিকে রাজধানীর মহাখালীতে অবস্থিত ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে (সাবেক আয়েশা মেমোরিয়াল) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।  

ইউনিভার্সেল মেডিকেলের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, গত ৪ জুলাই সিরাজুল করিমকে তাদের হাসপাতালে ভর্তি করেন সাহেদ। সিরাজুল করিমের বয়স ছিল প্রায় ৭০ বছর। ভর্তি করার সময় সাহেদ তাদের জানিয়েছিলেন, তার বাবার কোভিড-১৯ সংক্রমণ নেই।
 
“আমাদের বলা হয়েছিল, এর আগে তিনটি পরীক্ষায় সিরাজুল করিমের কোভিড-১৯ নেগেটিভ আসে। কিন্তু তার লক্ষণ দেখেই মনে হয়েছে কোভিড-১৯ আক্রান্ত। আমাদের এখানে পরীক্ষায় তার কোভিড-১৯ পজিটিভ আসে।”
ভর্তির দুই দিন পর সিরাজুল করিমকে আইসিইউতে নেওয়া হয় জানিয়ে ডা. আশীষ বলেন, তার ফুসফুসে সংক্রমণ ছিল। অবস্থা খারাপ হলে দুই দিন আগে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। এ অবস্থায় বৃহস্পতিবার মারা যান তিনি।

আশীষ কুমার চক্রবর্তী জানান, ভর্তির পর প্রথম দুই দিন সাহেদ তার বাবাকে দেখতে এসেছিলেন। তবে ৬ জুলাইয়ের পর থেকে এখানে তাদের আর কেউ আসছিলেন না। উনার মৃত্যুর পর সাহেদের মোবাইলে যোগাযোগের চেষ্টা করে তা বন্ধ পাওয়া যায়। পরে সাহেদের স্ত্রীর সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়। সাহেদের স্ত্রীকে আমরা ঘটনাটি জানাই। তিনি তার একজন প্রতিনিধিকে পাঠিয়েছেন। রাতে সিরাজুল করিমের মরদেহ তার প্রতিনিধির কাছে হস্তান্তর করা হয়েছে।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল

মন্তব্য