বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০ | আপডেট ৩৩ মিনিট আগে

টানা চার ম্যাচে জয় ইউনাইটেডের

অনলাইন ডেস্ক

টানা চার ম্যাচে জয় ইউনাইটেডের

ইংলিশ প্রিমিয়ার লিগে জয়ের ধারা ধরে রেখেছে ম্যানচেস্টার ইউনাইটেড। রাতে অ্যাস্টন ভিলাকে ৩-০ গোলে উড়িয়ে দিয়ে টানা চতুর্থ জয় পেয়েছে ম্যানইউ।

করোনা মহামারীর মধ্যে শুরু হওয়া লিগের প্রথম ম্যাচে  টটেনহ্যাম হটস্পারের মাঠে ১-১ ড্র, এরপর ড্র কিংবা হারতে হয়নি তাদের। এই নিয়ে টানা ১৭ ম্যাচ অপরাজিত রইল রেকর্ড ২০ বারের লিগ চ্যাম্পিয়নরা।

প্রতিপক্ষের মাঠে আক্রমণাত্মক খেলা শুরু করে উলে গুনার সুলশারের দল। ম্যাচের শুরুতেই গোল হজম করতে হতো ম্যানচেস্টারকে। অ্যাস্টনের মিডফিল্ডার আনোয়ার এল গাজির শট লাগে পোস্টে।

এরপর ২৭ মিনিটের মাথায় সফল প্যানাল্টির স্পট কিকে ম্যানইউ-কে এগিয়ে নেন ফের্নান্দেস। প্রথমার্ধের বিরতির আগে অতিরিক্ত মিনিটে আবার গোল পায় ম্যানইউ। গ্রিনউডের গোলে ২-০ ব্যবধানে এগিয়ে থেকে মাঠ ছাড়ে ইউনাইটেডরা।

মাঝ বিরতির পর ৫৮ মিনিটের মাথায় পল পগবার গোল। ব্যবধান বাড়ে ৩-০। এরপর আরও বেশ কিছু সুযোগ আসলেও আর গোল করতে পারেনি সফরকারীরা।

এই ম্যাচসহ ৩৪ ম্যাচে ১৬ জয় ও ১০ ড্রয়ে মোট ৫৮ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে ম্যানইউ। এরপরই আছে লেস্টার সিটি। দলটি ৫৯ পয়েন্ট নিয়ে চারে আর চেলসি ৬০ পয়েন্ট নিয়ে তিনে এবং ম্যানচেস্টার সিটি ৬৯ পয়েন্ট নিয়ে রয়েছে দুই নম্বরে। এরিমধ্যে ৯২ পয়েন্ট নিয়ে আগেই শিরোপা নিশ্চিত করে রেখেছে লিভারপুল।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল

মন্তব্য