বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০ | আপডেট ১৩ মিনিট আগে

দুই বাসের সংঘর্ষ: একটি খাদে, আরেকটি পানিতে

শেখ সফিউদ্দিন জিন্নাহ্, গাজীপুর থেকে

দুই বাসের সংঘর্ষ: একটি খাদে, আরেকটি পানিতে

গাজীপুরের কালীগঞ্জে যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে দুই বাসই পাশের খাদে ছিটকে পড়ে। ঘটনাস্থল থেকে দিনা নাজনীন (৪০) নামের এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এতে প্রায় ২০ জন আহত হয়েছেন। 

শনিবার (১১ জুলাই) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলা কালীগঞ্জ-টঙ্গী সড়কের নাগরী ইউনিয়নের পিপুলিয়া নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত দিনা নাজনীন কালীগঞ্জ উপজেলার বাহাদুরসাদী ইউনিয়নের খলাপাড়া গ্রামের কোরবান আলীর স্ত্রী। তিনি আশুলিয়ার জিরাবো এলাকার পল্লী মঙ্গল কর্মসূচি নামের এক বেসরকারি উন্নয়ন সংস্থায় কর্মরত ছিলেন। আহতরা প্রাথমিক চিকিৎসার জন্য স্থানীয় বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে স্বাস্থ্যসেবা নিতে চলে গেছেন। যে কারণে ঘটনাস্থল থেকে আহতদের নাম ঠিকানা জানা সম্ভব হয়নি।    

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয়দের বরাত দিয়ে জানান, কালীগঞ্জ-টঙ্গী সড়কের পিপুলিয়া এলাকায় বাদশা পরিবহনের যাত্রীবাহী দুটি বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঢাকা থেকে ভৈরবগামী (ঢাকা মোট্রো-ব-১১-৪৭৩৪) বাসটি সড়কের উত্তর পার্শ্বে খাদে ও ভৈরব থেকে ঢাকাগামী (ঢাকা মেট্রো-১৪-৪৬১৯) বাসটি সড়কের দক্ষিণ পার্শ্বে পানিতে পড়ে যায়। ঘটনাস্থল থেকে এক নারীর মরদেহ উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। আহতরা আশেপাশের বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে স্বাস্থ্যসেবা নিয়ে চলে গেছেন। 

তিনি আরো জানান, ঘটনার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে কালীগঞ্জ থানা-পুলিশ, হাইওয়ে পুলিশ ও স্থানীয় ফায়ার সার্ভিসের কর্মীরা এসে উদ্ধার কাজ শুরু করেন। 

কালীগঞ্জ  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক তানভীর আহমেদ জানান, মৃত অবস্থায় ওই নারীকে হাসপাতালে নিয়ে আসা হয়।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য