প্রবাসীর স্ত্রীর ঘরে ছাত্রলীগ নেতা, অতঃপর গণধোলাই

প্রবাসীর স্ত্রীর ঘরে ছাত্রলীগ নেতা, অতঃপর গণধোলাই

নাটোর প্রতিনিধি

নাটোর সদর উপজেলার লক্ষীপুর ইউনিয়নের অর্জুনপুরে এক দুবাই প্রবাসীর স্ত্রীর সাথে অসামাজিক কাজ করতে গিয়ে এলাকাবাসীর গণধোলাইয়ের শিকার হয়েছেন লক্ষীপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. শাহিন আহাম্মেদ রকি (২১)। শনিবার দিবাগত রাত ১০টায় হালসা ইউনিয়নের ১ নং অর্জনপুর এলাকায় এ ঘটনাটি ঘটে। ছাত্রলীগ নেতা শাহিন আহাম্মেদ রকি লক্ষীপুর ইউনিয়নের হয়বতপুর বাবুল হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, হালসা ইউনিয়নের অর্জুনপুর এলাকার এক প্রবাসীর স্ত্রী দুই সন্তান নিয়ে বাড়িতে বসবাস করে আসছেন।

স্বামী বাইরে থাকার সুযোগে ঐ গৃহবধূর উপর চোখ পড়ে পাশের লক্ষীপুর ইউনিয়নের সভাপতি রকির। এরপর রাত ৮টার দিকে ওই প্রবাসীর বাড়িতে প্রবেশ করে কথাবার্তা বলা শুরু করে।

বিষয়টি স্থানীয়দের মনে সন্দেহের সৃষ্টি করে। পরে রাত সাড়ে  ৯টার দিকে স্থানীয় লোকজন গিয়ে তাকে হাতেনাতে আটক করে গণধোলাই দেয়।

এলাকাবাসী গৃহবধূর দুটি সন্তানের কথা চিন্তা করে লম্পট রকিকে গণধোলাই দিয়ে আটকে রাখে মিমাংসার চেষ্টা করে।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসীরা জানায়, আটককৃত ছাত্রলীগ নেতা রকি দীর্ঘদিন ধরে ওই প্রবাসী স্ত্রীর সাথে অনৈতিক সম্পর্ক করে আসছিল। শনিবার রাতে তাকে প্রবাসীর স্ত্রীর বাসা থেকে আপত্তিকর অবস্থায় হাতেনাতে আটক করে স্থানীয়রা।

নাটোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াজুল মাসুম বলেন, রকির ঘটনাটি শুনেছি। বিষয়টি তদন্ত করে সত্যাতা পেলে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।