রবিবার, ৯ আগস্ট, ২০২০ | আপডেট ০২ ঘণ্টা ১৯ মিনিট আগে

গডফাদাররা ধরাছোঁয়ার বাইরে কেন প্রশ্ন রিজভীর

অনলাইন ডেস্ক

গডফাদাররা ধরাছোঁয়ার বাইরে কেন প্রশ্ন রিজভীর

রিজেন্ট হাসপাতাল ও জেকেজি গ্রুপের কর্ণধারদের পেছনের গডফাদাররা ধরাছোঁয়ার বাইরে কেন এমন প্রশ্ন তুলেছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। সোমবার (১৩ জুলাই) দুপুরে করোনা প্রতিরোধে লক্ষণভিত্তিক হোমিওপ্যাথিক চিকিৎসা ক্যাম্পের উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, সাহেদের কেলেঙ্কারি, জেকেজির চেয়ারম্যানের ডা. সাবরীনার কেলেঙ্কারি, এরা সবাই আওয়ামী লীগের লোক। আমরা জানতে চাই, এর পেছনে গডফাদার কারা? এর পেছনে সেই ক্ষমতাশালী লোক তারা কারা? কই তারা তো ধরা পড়ে না। কারণ তাদের পেছনে যারা তারা ক্ষমতাশালী।

আওয়ামী লীগের সমালোচনা করে রিজভী বলেন, সিঙ্গেল স্ট্যান্ডার্ডে চলছে আওয়ামী লীগ। তাদের জনগণের পাশে দাঁড়ানোর কোনো কাজ নেই। জনগণের পকেট থেকে টাকা দিয়ে যে ত্রাণ কেনা হয়েছে, সে ত্রাণ আওয়ামী লীগের নেতাদের বাসা থেকে, না হলে গ্যারেজ থেকে, না হলে পুকুর থেকে, না হলে মাটির তলা থেকে পাওয়া গেছে। এভাবে তারা মানুষের পাশে দাঁড়িয়েছে তারা।

বিএনপির এই নেতা বলেন, ‘কয়েক দিন ধরে আপনারা দেখছেন মাস্কের দুর্নীতি কে করেছে? মন্ত্রীর ছেলে। ভেন্টিলেটর দুর্নীতির সঙ্গে জড়িত কে? ক্ষমতাসীন দলের লোক অথবা মন্ত্রীর আত্মীয়স্বজন। যখন পত্রপত্রিকা, গণমাধ্যম চারিদিকে ছি-ছি পড়ে গেছে। আওয়ামী লীগের এমন কোনো নেতা নেই, যার সঙ্গে রিজেন্ট হাসপাতালের মালিকের সম্পর্ক নেই। ছবি তুলেছেন, সেটা ভিন্ন কথা। কিন্তু সরকারের পক্ষে স্বাস্থ্য অধিদপ্তর অনুমোদন দিয়েছে তাদের করোনা টেস্ট করার জন্য। স্বাস্থ্য অধিদপ্তরের ডিজি (মহাপরিচালক) যখন অনুমোদন দেন, সেটা তো সরকারেরই অনুমোদন।

নিউজ টোয়েন্টিফোর / সুরুজ আহমেদ

মন্তব্য