‘প্রসব যন্ত্রণায় কাতরাচ্ছি, ওদিকে নওয়াজ প্রেমিকার সঙ্গে ব্যস্ত’

‘প্রসব যন্ত্রণায় কাতরাচ্ছি, ওদিকে নওয়াজ প্রেমিকার সঙ্গে ব্যস্ত’

অনলাইন ডেস্ক

“আমি তখন প্রসব যন্ত্রণায় কাতরাচ্ছিলাম, আর নওয়াজ ওর প্রেমিকার সঙ্গে ফোনালাপে ব্যস্ত…”, আবারও বিস্ফোরক বলিউড অভিনেতা নওয়াজউদ্দিনের স্ত্রী আলিয়া সিদ্দিকি ওরফে অঞ্জনা আনন্দ কিশোর পাণ্ডে।

নওয়াজের সঙ্গে আলিয়ার বিবাহবিচ্ছেদ বিতর্কের রেশ যেন কিছুতেই থামতে চাইছে না! একের পর এক বিস্ফোরক মন্তব্য করছেন স্ত্রী আলিয়া। ঘটনার সূত্রপাত মাস তিনেক আগে। যখন নওয়াজের সঙ্গে স্ত্রীর বিচ্ছেদের কথা প্রকাশ্যে আসে।

তারপর থেকেই বোমা ফাটিয়ে চলেছেন আলিয়া।

এদিকে দাম্পত্য জীবনের তিক্ততা আর পরকীয়ার অভিযোগে জেরবার নওয়াজ আপাতত রয়েছেন গ্রামে। তবে দূরত্বে বরফ তো গলেইনি বরং পর্বতপ্রমাণ প্রাচীর তৈরি হয়েছে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে স্ত্রী আলিয়া জানিয়েছেন, নওয়াজের মহিলা পরিবেষ্টিত হওয়ায় ঘটনা নতুন নয়! তারা যখন একে অপরের সঙ্গে প্রেম করতেন বিয়ের আগে, তখনও নওয়াজ অন্য সম্পর্কে ছিলেন।

আর অভিনেতার এসব কুকীর্তির কথা তার ভাই সামাসই ফাঁস করেছিলেন।

“একথা শুনে কেউ হয়তো ভাববেন যে, তাহলে আমি বিয়েটা কেন করলাম নওয়াজকে? স্বাভাবিক প্রশ্ন আসাটা! ভেবেছিলাম বিয়ের পর ও বদলে যাবে। কিন্তু তা হয়নি। বিয়ের আগেও ওর এই নারীসঙ্গে জন্য যতটা ঝগড়া হত, বিয়ের পর তা আরও দ্বিগুণ হয়ে দাঁড়াল!

এমনকী আমাদের প্রথম সন্তান যখন আমার গর্ভে তখনও নওয়াজ নির্বিকার। আমার খেয়াল রাখা তো দূরের কথা, ডাক্তারের কাছে অবধি নিয়ে যেত না!”, মন্তব্য আলিয়া সিদ্দিকির।

এখানেই থামেননি, তিনি আরও বলেন, “গর্ভবতী অবস্থায় একা একা গাড়ি ড্রাইভ করে চেক-আপে যেতাম। ডাক্তার আমায় বলতেন, আমি পাগল। আমিই নাকি একমাত্র মহিলা যে এরকম শারীরিক অবস্থাতেও একা একা চেক-আপে আসে! এমনকী যেদিন আমি প্রসব যন্ত্রণায় কাতর, নওয়াজ তখন অন্য মহিলার সঙ্গে ফোনালাপে ব্যস্ত। ওর ভাই সামস আমায় ওর ফেনের বিল এনে দেখাত, যে কত ঘণ্টা কোন মেয়ের সঙ্গে কথা বলেছে ও।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর