মিঠুনকে গোপনে বিয়ে করেছিলেন শ্রীদেবী

সংগৃহীত ছবি

মিঠুনকে গোপনে বিয়ে করেছিলেন শ্রীদেবী

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

আশি ও নব্বইয়ের দশকে তুমুল জনপ্রিয় থাকায় অভিনেতা মিঠুন চক্রবর্তীর সাথে সম্পর্কে জড়িয়ে পড়েন বলিউডের প্রথম সারির অভিনেত্রী শ্রীদেবী। তাদের মধ্যে বোঝাপড়াও ছিল।

এর সূত্র ধরে সিনেমায় কাজ করতে গিয়ে তাদের প্রেমের সূত্রপাত হয়। ১৯৮৫ সালে গোপনে তাদের বিয়ে হয় এমন কথাও শোনা যায় মুখে মুখে।

যদিও জনসমক্ষে কখনোই তারা বিষয়টি স্বীকার করেননি। তবে একটি সংবাদপত্র বিয়ের সনদপত্র ফাঁস করে দেয়। পরে মিঠুন নিজেও বিয়ের বিষয়টি স্বীকার করেন। তবে সে বিয়ে বেশিদিন টেকেনি।

১৯৮৮ সালে সংসার ভাঙে এই জুটির। এরপরে বলিউডের চলচ্চিত্র প্রযোজক বনি কাপুরের সঙ্গে শ্রীদেবী সংসার গড়েন। তাদের সম্পর্কের কথা জানতে পেরেই শ্রীদেবীকে ডিভোর্স দেন মিঠুন। বলিউডি প্রেমের ইতিহাসে এই জুটির প্রেমকাহিনী চির-অম্লান হয়ে থাকবে।

উল্লেখ্য, শনিবার দুবাইয়ের বিলাসবহুল হোটেল জুমিরাহ এমিরেটস টাওয়ারে সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করা হয় শ্রীদেবী কাপুরের দেহ। প্রথমে হোটেলের মেডিকেল দল সংজ্ঞাহীন শ্রীদেবীর চিকিৎসা শুরু করেন। পরে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। ৫৪ বছরেই মেঘে ঢাকা পড়ে বলিউডের এ তাঁরা। হাওয়ার দেশেই হারিয়ে গেছে সিলভার স্ক্রিনের হাওয়া হাওয়াই।  

সম্পর্কিত খবর