শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯ | আপডেট ০২ ঘন্টা ১৭ মিনিট আগে

ত্রিদেশীয় সিরিজে টাইগারদের প্রধান কোচ ওয়ালশ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ত্রিদেশীয় সিরিজে টাইগারদের প্রধান কোচ ওয়ালশ

শ্রীলঙ্কার মাটিতে আসন্ন ত্রিদেশীয় টি-২০ সিরিজে বাংলাদেশ দলের ভারপ্রাপ্ত প্রধান কোচের দায়িত্ব দেওয়া হয়েছে পেস বোলিং কোচ কোর্টনি ওয়ালশকে। সোমবার (২৬ ফেব্রুয়ারি) বোর্ড মিটিং শেষে বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আগের সিরিজে প্রধান কোচের আদলে টেকনিক্যাল ডিরেক্টরের দায়িত্বে ছিলেন খালেদ মাহমুদ সুজন।

আজ সোমবার বোর্ড পরিচালকদের নিয়ে সভা শেষে বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন প্রধান কোচের নাম ঘোষণা করেন। আপাতত প্রধান কোচ হিসেবে কাউকে না পাওয়ায় ক্যারিবিয়ান কিংবদন্তি ওয়ালশকে ভারপ্রাপ্ত প্রধান কোচের দায়িত্ব দেওয়া হয়েছে।

পাপন বলেন, ‘এই সিরিজে কোর্টনি ওয়ালশ প্রধান কোচ হিসেবে থাকছে। যেহেতু আমরা নিদহাস কাপের আগে প্রধান কোচ পাচ্ছি না তাই আমরা ঠিক করেছি ওয়ালশকে আপাতত এই দায়িত্ব দিতে।’

সাকিব আল হাসানকে অধিনায়ক করে ১৬ সদস্যের স্কোয়াডও ঘোষণা করা হয়েছে। আঙুলে ইনজুরির কারণে লঙ্কানদের বিপক্ষে সর্বশেষ দু’টি সিরিজ (টেস্ট ও টি-টোয়েন্টি) মিস করেন সাকিব। ত্রিদেশীয় টুর্নামেন্টে তাকে নিয়ে ঝুঁকি নেওয়া হবে না বলে জানিয়েছেন বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন।

আগামী ৬ মার্চ উদ্বোধনী ম্যাচে লঙ্কানদের মোকাবিলা করবে টিম ইন্ডিয়া। দু’দিন পর বিরাট কোহলিদের বিপক্ষে মাঠে নামবে টাইগাররা।

মন্তব্য