বাগেরহাটে করোনা আক্রান্ত হয়ে গৃহবধূর মৃত্যু

বাগেরহাটে করোনা আক্রান্ত হয়ে গৃহবধূর মৃত্যু

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের মোংলা উপজেলায় করোনা আক্রান্ত হয়ে বকুল বেগম (৪০) নামে এক গৃহবধূ মারা গেছেন। শনিবার সন্ধ্যায় করোনা উপসর্গ নিয়ে মিঠাখালী গ্রামের ব্যবসায়ী শেখ আবুল বাশারের স্ত্রী বকুল বেগম মোংলা হাসপাতালে ভর্তির পর রোববার ভোরে তিনি মারা যান। আজ মঙ্গলবার তার নমুনা সংগ্রহের রিপোর্ট করোনা পজিটিভ এসেছে।

এ নিয়ে বাগেরহাট জেলায় করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়ার সংখ্যা দাঁড়ালো ১০ জনে।

এদিকে জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো ২২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এই নিয়ে বাগেরহাট জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৩৩ জনে।

বাগেরহাটের সিভিল সার্জন ডা. কেএম হুমায়ুন কবির মোংলা উপজেলায় করোনা আক্রান্ত হয়ে এক গৃহবধূর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, বাগেরহাট জেলায় গত একদিনে নতুন করে আরো ২২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে রয়েছে মোংলা উপজেলায় ১২ জন, শরণখোলা উপজেলায় ৩ জন, কচুয়া উপজেলায় ৩ জন, সদর উপজেলায় ২ জন, চিতলমারী উপজেলায় ১ জন ও ফকিরহাট উপজেলায় ১ জন।

এই নিয়ে বাগেরহাট জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৩৩ জনে। এরমধ্যে ১০ জনের মৃত্যু হয়েছে। ২৬০ জন সুস্থ্য হয়েছেন। অন্যরা চিকিৎসাধীন রয়েছেন। নতুন করোনা আক্রান্তদের বাড়িতে ও প্রাতিষ্ঠানিক আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হয়েছে।

এসব করোনা আক্রান্তদের পরিবারের সদস্য ও সংস্পর্শে আসা লোকজনকে চিহ্নিত করে তাদের নমুনা সংগ্রহ করা হচ্ছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর