সুশান্তের ‘আত্মার’ সঙ্গে যোগাযোগ, বিস্ফোরক তথ্য দিলেন প্যারানরমাল বিশেষজ্ঞ

সুশান্তের ‘আত্মার’ সঙ্গে যোগাযোগ, বিস্ফোরক তথ্য দিলেন প্যারানরমাল বিশেষজ্ঞ

অনলাইন ডেস্ক

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মার সঙ্গে যোগাযোগ করতে পেরেছেন বলে দাবি করেছেন প্যারানরমাল বিশেষজ্ঞ স্টিভ হাফ। তিনি সুশান্তের সঙ্গে কথাও বলেছেন। এই সম্পর্কিত দুটি ভিডিও পোস্ট করেছেন স্টিভ হাফ। স্টিভ নাকি সেই দুটি ভিডিওতে সুশান্তের আত্মার সঙ্গে কথা বলেছেন।

সামাজিক যোগাযোগমাধ্যম এখন এই দুটি ভিডিওকে ঘিরে ব্যাপক সরগরম।

গত ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় সুশান্তর ঝুলন্ত মরদেহ। প্যারানরমাল বিশেষজ্ঞের দাবি, তার ভক্তরা অনেকেই চেয়েছিলেন তিনি সুশান্তের আত্মার সঙ্গে যোগাযোগ করেন। এরপরই তিনি সুশান্ত সিং রাজপুতের আত্মার সঙ্গে কথা বলার চেষ্টা করেন।

এই প্রথম কোনও ভারতীয় সেলিব্রিটির আত্মার সঙ্গে স্টিভ কথা বলেছেন বলে জানা গিয়েছে।

প্রথম ভিডিওটি শেয়ার করে স্টিভ হাফ লেখেন, “বেশ কয়েক জনের থেকে অনুরোধ পাওয়ার পরে আজ আমি সুশান্ত সিং রাজপুতের আত্মার সঙ্গে কথা বলার চেষ্টা করেছি। যারা অনুরোধ করেছিলেন তাদেরকে অসংখ্য ধন্যবাদ জানাতে চাই। কারণ তিনি খুব স্পষ্ট এবং উজ্জ্বল ভাবে এসেছিলেন। তার সঙ্গেও একজন এসেছিলেন। ”

ভিডিওতে দেখা যাচ্ছে সেই আত্মাকে জিজ্ঞাসা করছেন, “আপনি কি আলোর মধ্যে রয়েছেন?” ওপার থেকে এসেই ‘আত্মার’ গলা ভেসে আসে। শোনা যায় তিনি বলছেন, “স্টিভকে বলে দাও আমি আলো পাচ্ছি। ”

দ্বিতীয় ভিডিওতে দেখা যাচ্ছে স্টিভ জিজ্ঞাসা করছেন, এই যোগাযোগ মাধ্যম টি বন্ধ করার আগে সেই আত্মা কিছু বলতে চান কিনা। তখন সেই আত্মা বলেন, “আমি একটু ভালোবাসা চাই”। এরপরে স্টিভ জিজ্ঞাসা করেন, “সুশান্ত, মৃত্যুর আগের রাতে ঠিক কী হয়েছিল আপনি বলতে পারবেন?” উত্তরে শোনা যায়, “কয়েকজনের সঙ্গে খুব তর্কাতর্কি হয়েছিল। ”

এরপরেই স্টিভ জিজ্ঞাসা করেন, “আপনাকে কি কেউ খুন করেছে? আপনার কিভাবে মৃত্যু হয়েছিল সেটা কি মনে আছে?” তখন সেই অলৌকিক কণ্ঠস্বর বলে ওঠে, “ওরা পেরেক জাতীয় জিনিস নিয়ে এসেছিল। ”

সুশান্তের সঙ্গে প্যারানরমাল বিশেষজ্ঞের এই কথোপকথনের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। মানুষের মৃত্যুর পরে তার সঙ্গে প্ল্যানচেট এর মাধ্যমে যোগাযোগ করার কথা বহু গল্প-উপন্যাসে শোনা যায়। এর অস্তিত্ব সত্যিই কতটা আছে তা বিজ্ঞানসম্মতভাবে এখনো প্রমাণিত নয়।  

কিন্তু স্টিভ হাফের দাবি অনুযায়ী সুশান্তের এই অলৌকিক কণ্ঠস্বর শুনে খুশি তার অনুরাগীরা। একইসঙ্গে ফের প্রশ্ন উঠছে, তাহলে কি অভিনেতা আত্মঘাতী হননি? তাকে কি খুন করা হয়েছে?

ইতিমধ্যেই সিবিআই তদন্তের জন্য সুশান্তের অনুরাগীরা দাবি করেছেন। চলচ্চিত্র জগতের কয়েকজন এবং কয়েকজন রাজনৈতিক ব্যক্তিত্ব সুশান্তের সিবিআই তদন্ত চেয়ে সরব হয়েছেন। সম্প্রতি তার বান্ধবী রিয়া চক্রবর্তী নিজেও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছে সিবিআই তদন্তের দাবি করেছেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর