সাতক্ষীরা মেডিকেলে করোনার উপসর্গ নিয়ে তিনজনের মৃত্যু

সাতক্ষীরা মেডিকেলে করোনার উপসর্গ নিয়ে তিনজনের মৃত্যু

অনলাইন ডেস্ক

করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে তিনজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে দুজন মেডিকেল কলেজ হাসপাতালের অইসোলেশনে ও একজন মেডিকেলে ভর্তির আগেই মারা গেছেন। বুধবার রাত থেকে ভোর ৬ টার মধ্যে তাদের মৃত্যু হয়।

মৃত ব্যক্তিরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার ওবায়দুরনগর গ্রামের মৃত আছির উদ্দিন মোড়লের ছেলে আব্দুর রহিম (৭০), সদর উপজেলার ব্রক্ষরাজপুর গ্রামের মৃত নেতাই চন্দ্রের ছেলে সুভাষ চন্দ্র (৬৪) ও দেবহাটা উপজেলার কুলিয়া শ্রীরামপুর গ্রামের দাউদ আলীর ছেলে আলাউর কবির (৫০)।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. রফিকুল ইসলাম জানান, গত ১৮ জুলাই জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন আব্দুর রহিম। এরপর বুধবার ভোর ৪টার দিকে তিনি সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এদিকে, গতকাল ২১ জুলাই জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন সুভাষ চন্দ্র। এরপর বুধবার রাত সাড়ে ১২ টার দিকে তিনিও মারা যান।

অপরদিকে, করোনার উপসর্গ নিয়ে ভোর ৬ টার সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে আসেন আলাউর কবির। সেখানে ভর্তি হওয়ার আগেই তিনি মারা যান। ডা. রফিকুল ইসলাম আরো জানান, মারা যাওয়ার পর তাদের তিনজনেরই নমুনা সংগ্রহ করা
হয়েছে।

এছাড়া স্বাস্থ্যবিধি মেনে তাা লাশ দাফন ও সৎকারের অনুমতি দেওয়া হয়েছে। ইতিমধ্যে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে তাদের বাড়ি লকডাউন করা হয়েছে।

এনিয়ে, সাতক্ষীরায় করেনার উপসর্গ নিয়ে আজ পর্যন্ত মারা গেছেন আক্রান্ত ৪০ জন। আর করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন আরো ১৩ জন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)   

সম্পর্কিত খবর