‌দিনাজপুরে করোনা কেড়ে নিলো আরও তিন জনের প্রাণ

‌দিনাজপুরে করোনা কেড়ে নিলো আরও তিন জনের প্রাণ

‌দিনাজপুর প্র‌তি‌নি‌ধি:

‌দিনাজপুরের সদর, পার্বতীপুর ও চি‌রিরবন্দ‌রে ক‌রোনায় আ‌রও তিন মারা গেছেন। এ নিয়ে ক‌রোনায় মোট মৃতের সংখ্যা দাড়া‌ল ২৭ জনে‌। দুই‌দিন আ‌গে সদর ও পার্বতীপুর উপ‌জেলায় ক‌রোনা উপসর্গ নি‌য়ে দুই জ‌নের মৃত্যু হ‌লে তা‌দের নমুনার রি‌পোর্ট প‌জে‌টিভ আ‌সে।  

চি‌রিরবন্দ‌র উপ‌জেলায় অপর আ‌রেক ক‌রোনা রোগী হাসপাতা‌লে চি‌কিৎসা‌ধীন অবস্থায় মৃত্যু হয়।

তা‌দের স্বাস্থ্যবি‌ধি মে‌নে দাফন কাজ সম্পন্ন করা হ‌য়ে‌ছে। ত‌বে এক‌দি‌নে ৩ জ‌নের মৃত্যুর খবর এটাই প্রথম। এছাড়াও নতুন ক‌রে ক‌রোনায় আক্রান্ত রোগী শনাক্ত হ‌য়ে‌ছে ৩৪ জন‌ে‌র শরী‌রে এবং জেলায় মোট শনাক্ত হ‌লো ১ হাজার ৩০৮ জন।

‌দিনাজপু‌রের সি‌ভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুছ জানান, ক‌রোনা উপসর্গ নি‌য়ে ২০ জুলাই মারা যাওয়া দুইজন ব্যা‌ক্তির বুধবার পি‌সিআর ল্যা‌বের রি‌পোর্ট প‌জে‌টিভ আ‌সে এবং একজন ক‌রোনা রোগী চি‌কিৎসাধীন অবস্থায় মারা যান।

বুধবার পিসিআর ল্যাব থে‌কে ১০৮ জ‌নের নমুনার রি‌পোর্ট আ‌সে।  

এর ম‌ধ্যে নতুন ক‌রে জেলায় ৩৪ জ‌নের কো‌ভিড-১৯ প‌জে‌টিভ ফলাফল পাওয়া যায়। এর ম‌ধ্যে সদর উপ‌জেলায় ২৭ জন, বিরামপু‌রে ৩ জন, বিরলে ২ জন, খানসামায় ১ জন ও পার্বতীপুরে ১ জন ক‌রোনা রোগী সনাক্ত হ‌য়ে‌ছেন। দিনাজপু‌রের ১৩টি উপ‌জেলায় এখন পর্যন্ত ৯ হাজার ৬৮৩ জ‌নের নমুনা সংগ্রহ করে 

পি‌সিআর ল্যা‌বে পাঠা‌নো হ‌য়ে‌ছে এবং পি‌সিআর থে‌কে রি‌পোর্ট এ‌সে‌ছে সর্ব‌মোট ৯ হাজার ৪০৮ জনের। জেলায় মোট ১ হাজার ৩০৮ জন ক‌রোনা রোগী শনাক্ত হ‌লেও মোট সুস্থ হ‌য়ে‌ছেন ৭৮৬ জন। এছাড়াও জেলায় ক‌রোনায় এ পর্যন্ত মৃ‌ত্যু হ‌য়ে‌ছে ২৭ জনের।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল