বড় ভাইয়ের রডের আঘাতে ছোট ভাই খুন

বড় ভাইয়ের রডের আঘাতে ছোট ভাই খুন

অনলাইন ডেস্ক

মাগুরায় বড় ভাইয়ের হাতে খুন হয়েছেন ছোট ভাই পিন্টু খন্দকার (৫৭) নামে এক ভিডিও এডিটর ও সাবেক ব্যান্ড সঙ্গীত শিল্পী।

বুধবার (২২ জুলাই) সন্ধ্যায় শহরের থানাপাড়ায় এ ঘটনা ঘটে। পিন্টু থানা পাড়ার মৃত খন্দকার আমিনুল ইসলামের ছেলে।

পিন্টুর বড় মেয়ে রাইসা হোসেন প্রান্তি অভিযোগ করে জানান, বাড়ির জমি নিয়ে তার বাবা পিন্টুর সঙ্গে চাচা রিন্টু খন্দকারের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

জমির জন্য প্রায়ই রিন্টু খন্দকার তার বাবাকে হুমকি দিয়ে আসছিল। এরই জেরে সন্ধ্যায় বাড়িতে এসে অর্তকিতভাবে রিন্টু খন্দকার তার বাবার উপর হামলা করে। লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা করে। প্রান্তি তার বাবার হত্যাকারীর দ্রুত গ্রেফতার ও বিচার দাবি করে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন জানান, পৈত্রিক জমিতে পাশাপাশি বাড়ি নির্মাণের বিরোধ নিয়ে বুধবার সন্ধ্যায় বড় ভাই খন্দকার মঞ্জুরুল আহসান রিন্টু একটি লোহার রড দিয়ে পিন্টুর শরীরে আঘাত করেন। এ সময় তিনি অচেতন হয়ে পড়েন। দ্রুত তাকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে আনা হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর থেকে বড় ভাই খন্দকার মঞ্জুরুল আহসান রিন্টু পলাতক রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পলাতক রিন্টুকে গ্রেফতারে অভিযান চলছে।

পিন্টু খন্দকার পেশায় ভিডিও এডিটর ছিলেন। শহরে আপন স্টুডিও নামে তার একটি এডিটিং প্রতিষ্ঠান রয়েছে। এছাড়া প্রত্যাশা নামে একটি ব্যন্ড শিল্পীগোষ্ঠির সাবেক সঙ্গীত শিল্পী ছিলেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর