ঘুমের ট্যাবলেট খাইয়ে স্ত্রীকে মুখে বালিশচাপা দিয়ে হত্যা

ঘুমের ট্যাবলেট খাইয়ে স্ত্রীকে মুখে বালিশচাপা দিয়ে হত্যা

অনলাইন ডেস্ক

নাটোরের লালপুরের মোহরকয়া গ্রামে পারিবারিক কলহের কারণে স্ত্রী স্মৃতি খাতুনকে ঘুমের ওষুধ খাইয়ে বালিশচাপা দিয়ে হত্যার পর মরদেহ পুকুরে ফেলে দেন স্বামী আব্দুল জব্বার।

পুলিশ তাকে গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে তিনি হত্যার কথা স্বীকার করেন এবং আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

বৃহস্পতিবার (২৩ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে এক প্রেস ব্রিফিংয়ে নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা এসব তথ্য জানান।

পুলিশ সুপার জানান, গত ১৭ জুলাই উপজেলার মোহরকয়া গ্রামের আব্দুল জব্বারের বাড়ির পাশে পুকুর থেকে তার স্ত্রী স্মৃতি খাতুনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় স্মৃতির বাবা সেলিম আলী বাদী হয়ে মোহরকয়া গ্রামের ইসাহাক প্রামাণিকের ছেলে আব্দুল জব্বারকে অভিযুক্ত করে হত্যা মামলা করেন। এরপর পুলিশ তথ্য-প্রযুক্তির সহায়তা নিয়ে লালপুর থানার পুরাতন ঈশ্বরদী এলাকা থেকে গত ২১ জুলাই আব্দুল জব্বারকে গ্রেপ্তার করে।

তিনি আরও জানান, পুলিশের জিজ্ঞাসাবাদে জব্বার স্বীকার করেন- পারিবারিক কলহের কারণে তিনি স্মৃতিকে হত্যার পরিকল্পনা করেন। পরিকল্পনার অংশ হিসেবে খাবার স্যালাইনের সঙ্গে ১০টি ঘুমের ট্যাবলেট গুঁড়ো করে মিশিয়ে দেন।

এরপর স্মৃতি ঘুমিয়ে পড়লে মুখে বালিশচাপা দিয়ে তাকে হত্যা করেন। পরে মরদেহ গুম করার জন্য পুকুরে ফেলে পালিয়ে যান।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার তারেক জুবায়ের, ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনারুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর