সুশান্তের সঙ্গে অভিনয় করতে বাধা ছিল হৃতিক: কঙ্গনা!

সুশান্তের সঙ্গে অভিনয় করতে বাধা ছিল হৃতিক: কঙ্গনা!

অনলাইন ডেস্ক

নতুন করে বোম ফাটালেন সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে প্রথম থেকেই সরব থাকা বলিউডের ‘ঠোঁট কাটা’ বলে পরিচিত কঙ্গনা রানাউত।

তিনি জানালেন, সুশান্তের সঙ্গে তার কাজ করারও সুযোগ আসলেও হৃতিক রোশনের কারণেই সেটা সম্ভব হয়নি। ফিরিয়ে দিয়েছিলেন সেই প্রজেক্ট।

সম্প্রতি সে কথা এক সাক্ষাৎকারে এ কথা খোলসা করেছেন কঙ্গনা নিজেই।

 

কঙ্গনা জানিয়েছেন, ২০১৭ সালে তাকে ও সুশান্তকে নিয়ে একটি রোমান্টিক ছবি বানানোর প্রস্তাব দিয়েছিলেন ‘ককটেল’, ‘আংরেজি মিডিয়াম’ খ্যাত পরিচালক হোমি আদাজানিয়া।  

কঙ্গনার কথায়, তিনি হোমি আদাজানিয়ার অফিসে গিয়ে পুরো চিত্রনাট্যও শুনেছিলেন। তবে হোমি আদাজানিয়ার অফিসে যাওয়ার কিছুক্ষণ আগে হৃতিক রোশনের কাছ থেকে আইনি চিঠি পান তিনি। যে চিঠিতে তাকে ‘অপরাধী’ বলে উল্লেখ করা হয়।

 

কঙ্গনার ভাষ্য, ওই চিঠি পাওয়ার পর তিনি মানসিকভাবে এতটাই বিপর্যস্ত ছিলেন যে কোনো কিছুতেই মন দিতে পারছিলেন না। আর ওই বছর আইনি জটিলতার কারণেই কোনো ছবিতে সই করেননি তিনি। তাই সুশান্তের সঙ্গে তার অভিনয় করে ওঠাও হয়নি।

কঙ্গনা আরও জানান, হোমি আদাজানিয়ার ওই ছবিতে কাজ না করলেও, তার মনে আছে-সেটি একটি শহুরে দম্পতির প্রেমের গল্প ছিল।  

বলিউড কুইন তাই আফসোস করে বলেন, যদি তিনি ওই ছবিতে অভিনয় করতেন, তাহলে হয়তো সুশান্তের সঙ্গে তার বন্ধুত্ব হয়ে যেত। তাহলে তিনি সুশান্তকে তার কঠিন সময়ে সাহায্যও করতে পারতেন।  

কঙ্গনার ভাষ্যে, ‘আমার এখন আফসোস হচ্ছে, ওই ছবিটা না করার জন্য। ’ মূলত এ ঘটনার জন্য কঙ্গনা এক প্রকার হৃতিকের সঙ্গে তার আইনি লড়াইকেই দুষেছেন।

তবে সুশান্তের সঙ্গে কাজ না করলেও তার ‘মণিকর্ণিকা : দ্য কুইন অব ঝাঁসি’ ছবিতেই বলিউড অভিষেক করেছিলেন সুশান্তের ‘প্রাক্তন’ অঙ্কিতা লোখান্ডে। সেটাই বা কম কি!

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর