মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০ | আপডেট ২৩ মিনিট আগে

সাহেদ বললেন; কয়দিন ধরে রিমান্ডে, আমি অসুস্থ

অনলাইন ডেস্ক

সাহেদ বললেন; কয়দিন ধরে রিমান্ডে, আমি অসুস্থ

প্রতারণার অভিযোগে গ্রেপ্তার রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মো. সাহেদ আদালতে প্রতারণায় জড়িত থাকার কথা স্বীকার করে বিচারককে বলেছেন, স্যার আমি তো অপরাধ করেছি। আমি ও মাসুদ দুইজনই অপরাধী। আমার বিরুদ্ধে মামলার রিমান্ড শুনানি ঈদের পর হলে ভালো হয়। কয়দিন ধরে রিমান্ডে আছি। আমি অসুস্থ।

সাহেদের বিরুদ্ধে চারটি মামলায় মোট ২৮ দিন ও তিন মামলায় ব্যবস্থাপনা পরিচালক মাসুদ পারভেজকে ২১ দিনের রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত।

আজ রোববার ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরীর আদালত এই আদেশ দেন।

এর আগে সকাল ১০টায় ১০ দিনের রিমান্ড শেষে তাদের বিরুদ্ধে রাজধানীর উত্তরা পশ্চিমে তিন ও উত্তরা পূর্ব থানায় প্রতারণার এক মামলায় গ্রেপ্তার দেখানোর পর ১০ দিন করে মোট ৪০ দিনের রিমান্ড আবেদন করা হয়। এ সময় তাদের রাখা হয় আদালতের হাজত খানায়। পরে বেলা ১২টা ১০ মিনিটের দিকে সেখান থেকে পুলিশ পাহারায় একটি গাড়িতে করে বের করা হয়। এরপর শুনানির জন্য তাদের ঢাকা মহানগর হাকিম আদালত হাজির করা হয়।

আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষের আইনজীবী আব্দুল্লাহ আবু জামিনের বিরোধিতা করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত জামিনের আবেদন খারিজ করে সাহেদের পৃথক চারটি মামলায় ৭ দিন করে মোট ২৮ দিন ও মাসুদ পারভেজের তিন মামলায় ৭ দিন করে মোট ২১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য