‌‘নবম শ্রেণির শিক্ষার্থীকে তুলে নিয়ে ধর্ষণ করল দুর্বৃত্তরা’

‌‘নবম শ্রেণির শিক্ষার্থীকে তুলে নিয়ে ধর্ষণ করল দুর্বৃত্তরা’

অনলাইন ডেস্ক

কুড়িগ্রামের রাজারহাটে নবম শ্রেণির এক শিক্ষার্থীকে তুলে নিয়ে ধর্ষণ করেছে একদল দুর্বৃত্ত। দুর্বৃত্তদের হামলায় ধর্ষিত ছাত্রীর বাবা ও মা গুরুতর আহত হয়েছেন। এসময় তার বাড়িতে থাকা দুই ভরি স্বর্ণালংকার ও এক লাখ ৬০  হাজার টাকা লুট করে নিয়ে যায় দৃর্বৃত্তের দল। রোববার মধ্যরাতে এ ঘটনা ঘটে।

  

পুলিশ ও এলাকাবাসীরা জানান, রোববার গভীর রাতে ৪ সদস্যের একটি দুর্বৃত্তের দল ওই গ্রামের এক ব্যক্তির বাড়িতে তালা ভেঙে প্রবেশ করে প্রথমে তার মাথায় আঘাত করে। পরে তার স্ত্রীকে (৩৮)বেদম মারপিট করে তার স্বর্ণের চেইন ও গলারহারসহ স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। এরপর তাদের নবম শ্রেণির ছাত্রীকে তুলে নিয়ে যায় এবং একটি জঙলে নিয়ে ধর্ষণ করে। আহত অবস্থায় মেয়েটি একজনের বাড়িতে গিয়ে আশ্রয় নেয়।

পরে প্রতিবেশীরা তাকেসহ তার বাবা ও মাকে দ্রুত কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করেন।  

মেয়েটির বাবা জানান, তার ও তার স্ত্রীর মোবাইলে প্রায়ই মেয়েকে উদ্দেশ্য করে আপত্তিকর মেসেজ প্রদান করা হতো। এ নিয়ে প্রতিবাদ করায় দুর্বৃত্তরা এ ঘটনা ঘটাতে পারে বলে ধারণা করছেন তিনি। এ ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করেছে। ঘটনার পর থেকে রাজারহাট থানা পুলিশ তদন্ত শুরু করে। পরে রবিবার দুপুর তিনটার দিকে মেয়েটির বাড়ি ও জেনারেল হাসপাতালে পুলিশ সুপার পরিদর্শন করেন।

পুলিশ সুপার মহিবুল ইসলাম খান জানান, এটি একটি দস্যুতার ঘটনা এবং ধর্ষণের ঘটনা ঘটেছে। তদন্ত সাপেক্ষে দ্রুত ঘটনার সাথে জড়িত আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। এছাড়াও এ ঘটনায় রাজারহাট থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান হয়।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)   

সম্পর্কিত খবর